বিনোদন

সমস্ত বিবাদ ভুলে নিখিলের সঙ্গে ফের ঘর বাঁধতে চান নুসরত! ইনস্টা স্টোরিতে ইঙ্গিত দিলেন অভিনেত্রী

বর্তমানে টলিউডের অন্দরের অলিতে-গলিতে একটিই চর্চা শোনা যাচ্ছে তা হলো যশরতের ঘনিষ্ঠতা। অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের অন্তঃসত্ত্বার বিষয়টি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় গুঞ্জন। অভিনেত্রীর সন্তানের পিতৃপরিচয় জানতে এখনো পর্যন্ত অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।‌ অন্যদিকে নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন নুসরাতের সন্তানের পিতৃত্বের দায় অস্বীকার করেছেন। ফলে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে ঘনিষ্ঠতা বাড়ায় অনেকেই যশকে নুসরাতের সন্তানের পিতা বলে খোঁচা দিচ্ছেন।

কিন্তু কিছুদিন আগে অভিনেত্রী নুসরাত তার এবং নিখিলের সম্পর্ক নিয়ে মুখ খুললেও সন্তানের পিতৃপরিচয় দিতে নারাজ তিনি। অন্যদিকে যশ দাশগুপ্তের ঘনিষ্ঠ সূত্রে পাওয়া খবর অনুযায়ী তিনি জানিয়েছেন তিনি কারও সন্তানের বাবা নন। তা সত্ত্বেও নেটিজেনদের আক্রমণ থেকে রেহাই পায়নি এই দুই তারকা যুগল।

অভিনেত্রী অন্তঃসত্ত্বা খবর পাওয়ার পর‌ কোর্টে অভিনেত্রী বিরুদ্ধে মামলা দায়ের করেন নিখিল। কিন্তু অভিনেত্রীর পাল্টা অভিযোগ, নিখিল নাকি তার ব্যাংক একাউন্ট থেকে মোটা অংকের টাকা সরিয়েছেন ও নিখিলের পরিবার তার সমস্ত গয়না তার থেকে কেড়ে নিয়েছেন। এ বিষয়ে নিখিলকে প্রশ্ন করা হলে সে সম্পূর্ণ বিষয়টি এড়িয়ে যান এবং বলেন যা বলার পরের মাসে আদালতে বলবেন তিনি।

অভিনেত্রীর বিরুদ্ধে হওয়া সমস্ত কটাক্ষের বিরুদ্ধে স্পিকটি নট অভিনেত্রী। নিজের বিরুদ্ধে হওয়া সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজের মতো করেই রয়েছেন তিনি। কিছুদিন আগেই অভিনেত্রীর বেশ কয়েকটি বেবি পাম্প এর ছবি প্রকাশ্যে আসে। সেখান থেকেই সবাই স্পষ্ট ধারনা পায় অভিনেত্রীর অন্তঃসত্ত্বার। সমস্ত জল্পনার মাঝে অভিনেত্রী ক্রমাগত পজিটিভিটি বার্তা দিয়ে চলেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। ‌একের পর এক পোস্ট ও স্টোরির মাধ্যমে কোনো কিছু ইশারা করতে চাইছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী তেমনই একটি স্টোরি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ইনস্টাগ্রাম স্টোরিতে রয়েছে লাইফ কোচ গুরুগোপাল দাসের একটি বাণী ভিডিও। গুরু গোপাল দাসের ভিডিওটি শেয়ার করে অভিনেত্রীর বার্তা,’আমরা তিনটি জিনিসের মূল্য তখনই বুঝতে পারি যখন আমরা সেটাকে হারিয়ে ফেলি সময়-মানুষ এবং সম্পর্ক।’

সমস্ত বিবাদ ভুলে নিখিলের সঙ্গে ফের ঘর বাঁধতে চান নুসরত! ইনস্টা স্টোরিতে ইঙ্গিত দিলেন অভিনেত্রী

অভিনেত্রীর এরূপ পোস্টের পর তার অনুগামীদের বেশ ভাবিয়ে তুলেছে। অভিনেত্রী এই ভিডিওর মাধ্যমে কি ইঙ্গিত দিতে চাইছেন? তিনি কি আবার স্বামী নিখিলের কাছে ফিরতে চান? নাকি তার সাথে অভিনেতা যশ এর কোনোরূপ সমস্যা সৃষ্টি হয়েছে? এসমস্ত প্রশ্ন এখন ঘুরছে নেট নাগরিকদের মাথায়।

প্রসঙ্গত অন্তঃসত্ত্বা হওয়ার পরেও কাজ কামাই করতে নারাজ অভিনেত্রী নুসরাত জাহান। তাই তিনি জানান, আগামী আরো কিছু মাস কাজের সাথে যুক্ত থাকবেন তিনি এবং সন্তান প্রসবের পর মাস দুয়েক বিশ্রাম নিয়ে আবার কাজে ফিরতে ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

Related Articles

Back to top button