বিনোদন

মা হওয়ার পর নতুন ছবি, ক্যাপশনে সন্তানের বাবার কথা উল্লেখ করলেন নুসরত

গত বৃহস্পতিবার এই অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্র সন্তানের। পুত্র সন্তানের জন্মের পর থেকেই একদল নেটিজেন অভিনেত্রীকে ‘সিঙ্গেল মাদার’ এর তকমা লাগিয়ে দিয়েছিলেন। তবে তিনি যে সিঙ্গেল মাদার নন তা তিনি পরিষ্কার করলেন আজ। অভিনেত্রীর জীবনের শুরু হয়েছে নতুন পথ চলা। একজন মানুষ এবং অভিনেত্রী ছাড়াও অভিনেত্রী সম্প্রতি হয়ে উঠেছেন একজন মা। যে ভূমিকায় তার দায়িত্ব বেড়ে গিয়েছে কয়েকগুণ। অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন আজ ইনস্টাগ্রামের দেওয়ালে। যে ছবিতে অভিনেত্রী রয়েছেন ক্যাজুয়াল লুকে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি সেলফি মুডে রয়েছেন। সেই ছবির ক্যাপশনে যোগ করেছেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা রয়েছে, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে লেখা চিত্রগ্রাহক হলেন তার সন্তানের ড্যাডি। লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। ‘মাম্মি’ লেখার পরই তার তলায় লেখা রয়েছে ‘ড্যাডি’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে তিনি এই পোষ্টে তার নবাগত সন্তানের ড্যাডির নাম উল্লেখ করেননি। নাম উল্লেখ না করেই বুঝিয়ে দিয়েছেন তিনি ‘সিঙ্গেল মাদার’ নন। তার সন্তানের ড্যাডি রয়েছে। অপরদিকে আগের সপ্তাহে দেখা গেছে বুধবার রাতে হসপিটালে ভর্তি করা থেকে শুরু করে অপারেশনের সময় পাশে থাকা এবং হসপিটাল থেকে নিজ দায়িত্বে বাড়ি নিয়ে আসা পর্যন্ত সবটাই সামলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। নুসরাতের সন্তানকে নিজের কোলে আঁকড়ে ধরে গাড়িতে উঠতে দেখা গেছে তাকে। অপারেশনের পরে নিজেই মুখ্যমন্ত্রীকে খবর পর্যন্ত দিয়েছেন তিনি।

মা হওয়ার পর নতুন ছবি, ক্যাপশনে সন্তানের বাবার কথা উল্লেখ করলেন নুসরত

ওদিকে নুসরাত জাহানের আজ বৃহস্পতিবার এর পোস্ট এ দেখা যাচ্ছে তিনি বলছেন সন্তানের কারণে অনিদ্রার সূচনা হয়েছে তার। রাতে সন্তানের জন্য ঘুম উড়ছে। তবে এই ঘুম উড়া তার কাছে একটুও কষ্টের নয়। মুখে রয়েছে অমলিন হাসি, রয়েছে সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ। মাতৃত্ব যে তিনি চুটিয়ে উপভোগ করছেন তা এই থেকেই স্পষ্ট।

Related Articles

Back to top button