বিনোদন

একরত্তি ছেলেকে নিয়ে বাড়ি ফিরে প্রথম ছবি পোস্ট নুসরতের, ঈশানের মায়ের কাছে আবদার অনুরাগীর!

নতুন মা কে নিয়ে যেন গল্প আর শেষ হয়না। অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের জীবনে এখন মাতৃত্বের আস্বাদ। গতকাল ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত। সঙ্গে ছিলেন অভিনেতা বন্ধু যশ দাশগুপ্ত। নতুন মমির সঙ্গে ছোট্ট ঈশান কে ক্যামেরাবন্দী করতে হুড়োহুড়ি পড়েছিল সাংবাদিকদের। কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পর্দার পিছনের ছবি।

গত বৃহস্পতিবার পার্ক স্ট্রিটের এক বেসরকারী হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তারপর থেকেই নুসরতের প্রতি মুহূর্তের আপডেট পাওয়ার জন্য উদগ্রীব হয়েছিলেন অনুগামীরা। বৃহস্পতিবার সকালে ওটিতে যাওয়ার আগে ভয়কে জয় করার ইঙ্গিত দিয়ে একটি ছবি পোস্ট করেন নুসরত। তারপর হাসপাতালের কাচের জানলার এপারে কফি কাপের ছবি। এদিন হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেও যেনো একটু অন্যমনস্ক ভাবে ক্যামেরাকে এড়িয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। যশ তখন হাসিমুখে ছোট্ট ঈশানকে নিয়ে পা বারাচ্ছেন।

মা হওয়ার পর প্রথম নিজের ছবি আপলোড করলেও তা ছিল বেশ পুরনো একটি ছবি।যেটি তোলা হয়েছে সোমনাথ রায়ের লেন্সে। এই চিত্রগ্রাহক নুসরত ও তার প্রাক্তন লিভ ইন পার্টনার নিখিল জৈন এর ছবি তুলেছেন। আবার বর্তমান প্রেমিক যশের সঙ্গেও ফটোশুট করেছিলেন নুসরত এই সোমনাথের ক্যামেরার ক্লিকে।

ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েন থাকলেও নুসরত নিজের কাজে ব্যাস্ত। বিয়ে অস্বীকার করা কিম্বা সন্তানের পিতৃ পরিচয় অপ্রকাশ্য রাখা সব কিছুতেই প্রথা ভাঙার দৃষ্টান্ত স্থাপন করেছেন নুসরত। নুসরতের ছবি পোস্ট করার পরে অনুরাগীরা কমেন্ট করেছেন ছেলে কোথায়?’, কেউ কেউ লিখেছেন, ‘ছেলের ছবি দেখাও প্লিজ’।

Related Articles

Back to top button