বিনোদন

সানি লিওনের পর নুসরত জাহান! বাংলাদেশের আইটেম গানে শরীরী হিল্লোলে ঝড় তুললেন অভিনেত্রী

২০২১ এ টলিউডের যে অভিনেত্রী সবথেকে বেশি আলোচিত এবং চর্চিত হয়েছেন তিনি হলেন নুসরাত জাহান (NusratJahan)। স্বামীর সঙ্গে বিচ্ছেদ, যশের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক, সন্তানের পিতৃপরিচয় এই সমস্ত তাঁকে তাড়া করে বেরিয়েছে সারাবছর। সম্প্রতি আরও একবার নুসরাত জাহান (Nusrat Jahan) সমালোচনার শিকার হলেন। সম্প্রতি ময়ূরের সাজে সেজে উঠেছেন অভিনেত্রী। খোলা চুলে, মহামারী রূপ দুই বাংলায় আগুন ছড়াচ্ছেন অভিনেত্রী নুসরাত (Nusrat Jahan)। শুক্রবার অভিনেত্রীর ময়ূরের পালক পরিহিত কাঁচুলি এবং ছোট পোশাকের ঝলক সামনে এসেছে।

আসল ঘটনাটি হল নতুন বছরে বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার আইটেম গান ‘নাচ ময়ূরী নাচ’ এ দেখা যাবে অভিনেত্রী নুসরাত জাহানকে (Nusrat Jahan)। এর আগেও এই সংস্থার সাথে বলিউডের অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) কাজ করেছেন ‘দুষ্টু পোলাপান’ ভিডিও তে। এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাবা যাদব (Baba Yadav) নুসরাতের (Nusrat Jahan) এই সংস্থার সাথে কাজ করার কথা শেয়ার করেন। তবে নুসরাতের (Nusrat Jahan) আগেই প্রযোজনা সংস্থা টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সাথে কাজ করেছে।

মকর সংক্রান্তির দিন সকাল বেলায় উষ্ণতার পারদ চড়িয়েছে নুসরাতের (Nusrat Jahan) এই ভিডিও। ভিডিওটি পরিচালনায় আছে বাবা যাদব (Baba Yadav)। এর আগে নায়িকা মিমির (Mimi Chakraborty) ভিডিও যথেষ্ট চর্চিত এবং সমালোচিত হয়েছিল। সেই প্রসঙ্গে বাবা যাদব (Baba Yadav) বললেন ‘দয়া করে বিতর্ক সৃষ্টি করার চেষ্টা করবেন না। আমি অনেকদিন ধরেই মিমি (Mimi Chakraborty) এবং নুসরাতের (Nusrat Jahan) সাথে কাজ করছি। দুই নায়িকার দুর্দান্ত। প্রযোজনা সংস্থা আগে থেকেই ঠিক করেছিলেন প্রেমের গানে থাকবে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং আইটেম গার্ল হিসেবে দেখা যাবে নুসরাত (Nusrat Jahan) কে। এদিন রাজস্থানের শুট করা মিমি (Mimi Chakraborty) এবং নীরবের ভিডিওটি ১০ মিলিয়ন ভিউ ছুঁয়েছে।

মিমি (Mimi Chakraborty) নুসরাতের (Nusrat Jahan) বন্ধুত্ব দুই বাংলায় যথেষ্ট চর্চার বিষয়। আপাতত বাংলাদেশের পরিচালকের কথায়, “ভারতের এই দুই নায়িকা বর্তমানে সবার পছন্দের প্রথম তালিকায় রয়েছেন। নাচ এবং অভিনয়ে দুজনেই সেরা। ৯ ই জানুয়ারি নুসরাতকে (Nusrat Jahan) নিয়ে গানের শুট করবেন বাবা যাদব (Baba Jadab)। উল্লেখ্য গানের কথা এবং সুরে রয়েছেন তাপস। কন্ঠে লুইপা এবং প্রযোজনায় রয়েছেন ফারজানা মুন্নি।

Related Articles

Back to top button