×
বিনোদনভাইরালভিডিও

Nusrat Jahan: দ্বিতীয়বার মা হওয়া নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

টলিউড তারকা নুসরত জাহান (Nusrat Jahan) সম্প্রতি নেটদুনিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন। ২০২১ সালের আগস্ট মাসে পশ্চিমবঙ্গের জনপ্রিয় এই অভিনেত্রী এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতে তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। সেই সময়ে নিখিল জৈনের সঙ্গে আর ছিলেন না, প্রথমদিকে পিতৃ পরিচয় গোপন রাখলেও পরে জানা যায় নুসরতের সন্তানের পিতা টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dashgupta)।

এরপরে অবশ্য যশ ও নুসরত প্রকাশ্যে পরস্পরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। দুই জনের নাম মিলিয়ে ‘যশরত’ ছেলের নাম রেখেছেন ‘ঈশান’। সম্প্রতি এক গর্ভনিরোধক সংস্থার হয়ে বিজ্ঞাপনের প্রচার করেছেন অভিনেত্রী নুসরা্ত জাহান। সংস্থার বিক্রিত দ্রব্যের ব্যবহারবিধি সম্পর্কে তথ্য প্রদানের পাশাপাশি তিনি দ্বিতীয় সন্তান পরিকল্পনা প্রসঙ্গেও কথা বলেন। সোশ্যাল মিডিয়ায় নুসরতের এক ফ্যান পেজ থেকে সেই ভিডিও তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে নুসরত বলেছেন,”তুমি সবসময় চাইবে একটা বাচ্চার প্রতি ফোকাস থাকতে, কারণ একটা বাচ্চা অনেক বড় দায়িত্ব। যে কোনও বাবা-মা চাইবে বাচ্চাকে সুন্দর করে বড় করে তুলতে। মায়ের তো অজস্র দায়িত্ব থাকে। সেখানে দ্বিতীয় সন্তান নেওয়ার ক্ষেত্রে নিজেকে শারীরিকভাবে প্রস্তুত করতে হয়।”


তবে নুসরতের বলা এইসব কথাকে কেন্দ্র করে নেট দুনিয়ায় তাঁকে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। ভাইরাল হ‌ওয়া ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন,’তোরা তো সারাদিন ঘুরতেই ব্যস্ত থাকিস, বাচ্চা কখন সামলাস?’ কেউ আবার লিখেছেন,’তোমার বাচ্চাকে তো সামনে দেখাই যায় না।’ কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’-তে (Dadagiri) ‘মাতৃত্ব’ প্রসঙ্গে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর প্রশ্নের উত্তরে নুসরত বলেছিলেন,”দুর্দান্ত, যেমনটা অন্য সবার মাতৃত্ব হয়। তবে একটু ক্লান্তিকর আর কী!” সৌরভ এরপর ঈশানকে নিয়ে জিজ্ঞেস করেছিলেন,’রাতে জাগিয়ে রাখে না রাখে না?” এর উত্তরে নুসরত জানান,”না, না- যশ ওকে খুব ভালো করে স্লিপ ট্রেন করে দিয়েছে। যেখানে এখন গিয়ে আমাদের সুবিধা হয়, ও একটানা ৮ ঘন্টা ঘুমোতে পারে।”

Advertisement

আরও পড়ুন

রানী চ্যাটার্জির সঙ্গে উষ্ণ রোমান্সে মাতলেন খেসারি লাল যাদব, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ট্রেন্ডিং গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন যুবতী, ভাইরাল ভিডিও
বাড়ির ছাদে বাউল গানে অসাধারণ নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য বাড়ির উঠোনে পুষ্পার ছবির ‘সামি সামি’ গানে নাতির কাছে নাচ শিখলেন বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও
খোলা আকাশের নীচে আম্রপালির সঙ্গে উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া, ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
দাদাগিরির ফাইনালে ‘সোহাগ চাঁদ’ গানে স্ত্রী ডোনার সঙ্গে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলীর, ভাইরাল ভিডিও
কাঁধ থেকে খসে পড়ছে শাড়ি, ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য পরিবেশে ‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়
আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভোজপুরি সুপারস্টার নিরহুয়া, ভাইরাল ভিডিও

Related Articles