বিনোদন

এবার যশের সঙ্গেও বিচ্ছেদ? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

বিতর্ক এবং নুসরাত জাহান (Nusrat Jahan) যেন সমার্থক শব্দ। বহুদিন ধরে একের পর এক বিতর্ক রয়েছে অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে। কখনো নিজের ব্যক্তিগত জীবন আবার কখনো নিজের পেশাগত জীবন নিয়ে জড়িয়েছেন একাধিক জল্পনায়। তবে বেশ কিছুদিন বিতর্ক থামলেও আবার শুরু হয়েছে নতুন জল্পনা।

কিছুদিন আগেই অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং অভিনেত্রী নুসরাত জাহানের ইনস্টাগ্রামের স্টোরি নিয়ে শুরু হয়েছিল দুজনের সম্পর্ক ভাঙনের জল্পনা। তবে সেই জল্পনায় আজ কিছুটা জল ঢেলে দিলেন অভিনেত্রী নুসরাত জাহান নিজেই।

আজ রবিবার অভিনেত্রী নুসরাত জাহানকে দেখা গিয়েছে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করতে। যে ছবিতে দেখা যাচ্ছে মিমি চক্রবর্তী (Mimi Chokroborty) এবং যশ দাশগুপ্তের সিনেমার ভিডিও দেখছেন ছেলে ঈশানের সঙ্গে। ভিডিও শেয়ার করে অভিনেত্রী নুসরাত জাহান ক্যাপশনে লিখেছেন ড্যাডি এবং মাসি। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, উইকেন্ডে তাঁদের ছবি দেখেই অবসর সময় কাটাচ্ছেন।

বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেত্রী মিমি চক্রবর্তীর সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ঘোরাফেরা করছিল সামাজিক মাধ্যমে। শোনা গিয়েছিল, বোনুয়ার সঙ্গে তাঁর নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। এমনকি ঈশানের জন্মের সময় ও নুসরাতের বোনুয়া মিমি চক্রবর্তীকে তাঁর পাশে দেখা যায়নি।

এবার যশের সঙ্গেও বিচ্ছেদ? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

যদিও এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী মিমি চক্রবর্তী এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তাঁর সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহানের সম্পর্ক ঠিক কতটা আপন তিনি কখনই তা বলে বোঝাতে পারবে না। অভিনেত্রীর কথায়, তাঁদের সম্পর্ক আর পাঁচ রকম সম্পর্কের থেকে বেশ খানিকটা। তিনি সুখে দুঃখে হাসি আনন্দের সব সময় পাশে থেকেছেন নুসরাত জাহানের।

রবিবারের ইনস্টা স্টরি থেকেই বোঝা গেছে ব্যক্তিগত জীবনে তাঁর সব সম্পর্কের ভীত বেশ শক্ত। বর্তমানে সবাইকে একসঙ্গে পাশে রেখেই অভিভাবকত্ব উপভোগ করে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান।

Related Articles

Back to top button