বিনোদন

নুসরতের ছেলের বাবা যশ, অবশেষে স্বীকার করে নিলেন অভিনেত্রী নুসরত জাহান!

গত সপ্তাহের বৃহষ্পতিবারে অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের। কাল বৃহস্পতিবার এই অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তার নবাগত সন্তানের হাতে একটি ছবি। এই ছবির মাধ্যমে ইঙ্গিত দিতে চেয়েছেন হয়তো খুব শীঘ্রই সন্তানের পিতৃপরিচয় সামনে আনবেন তিনি। আজকে আরো একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী নুসরাত জাহান। পুত্র জন্মের পরেই অভিনেত্রী যশ দাশগুপ্তের নামকরণের সাথে মিল রেখে ছেলের নাম লেখ রেখেছেন ঈশান (Yiahan)। পরোক্ষভাবে নিজের নবাগত সন্তানের পিতৃপরিচয় ঘোষণা করলেন অভিনেত্রী। তবে আপনারা নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কি!

নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি সামনে আসার পর থেকেই লাগাতার কটুক্তি সহ্য করতে হয়েছে অভিনেত্রীকে। নানারকম কটাক্ষবানে বিদ্ধ হয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। তার সন্তানের পিতা কে, সেই নিয়ে নেট মাধ্যমে মাথাব্যথার যেন শেষ নেই! তবে কোনো কটাক্ষবাণই বৃদ্ধ করতে পারেনি অভিনেত্রীকে। অভিনেত্রী নিজের সন্তানের বাবার নাম না জানালেও যশোর সাথে তাজ ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে তা কোনোভাবেই লুকিয়ে রাখেননি তিনি। দেখা গেছে একসাথে হসপিটালে যেতে হসপিটাল থেকে বাড়ি ফিরতে এবং মাঝেমধ্যেই সপ্তাহের শেষে ছুটি কাটাতে লংড্রাইভে কোথাও না কোথাও বেড়াতে বেরিয়ে যেতে।

নুসরতের ছেলের বাবা যশ, অবশেষে স্বীকার করে নিলেন অভিনেত্রী নুসরত জাহান!

আজ শুক্রবার ইনস্টাগ্রামের চোখ থাকলেই দেখা যাচ্ছে নুসরাত জাহানের একটি ফ্যান পেজের পক্ষ থেকে ভিডিও শেয়ার করা হয়েছে। অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নানা রকম মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দী হয়েছে সেই ভিডিওতে। বিভিন্ন মধুর মুহূর্ত কোলাজ করে বানানো হয়েছে সেই ভিডিও। সেই ভিডিওর নেপথ্যে বাজছে, ‘তুই আমাকে আগলে রাখ ঠিক এভাবে সঙ্গে থাক।’ এই ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ‘অনেক শুভেচ্ছা যশরতকে ইয়াশিনদের তরফে, আমরা এখনও পর্যন্ত বেবিজানের কোনও ঝলক পাইনি, তাই এই ভিডিয়োটা তৈরি করেছি তোমাদের দুজনকে শুভেচ্ছা জানাতে। নুসরত ভক্তদের তরফে বেবিএনজে-কে অনেকে ভালোবাসা’।

Related Articles

Back to top button