বিনোদন

মা হওয়ার পরে উপচে পড়ছে যৌবন, নীল পোশাকে হটনেস অ্যালার্ট নুসরত জাহান

বর্তমানে অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) টলিউডের টক অফ দা টাউন। বলাবাহুল্য শুধুমাত্র টলিউড গোটা ভারতবর্ষে এখন তাদের প্রেমকাহিনী নিয়ে চর্চা উঠেছে। ভারতবর্ষ ছেড়েও কিছুদিন ধরে দেখা যাচ্ছে সুদূর বাংলাদেশ পাড়ি দিয়েছে তাদের প্রেমচর্চা। বুধবার রাতে প্রকাশ্যে এসেছে ঈশানের জন্মের শংসাপত্র। জন্মের শংসাপত্রের চোখ রেখে দেখা যাচ্ছে সেখানে স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে ঈশানের বাবার নাম। বাবার নামের জায়গায় জ্বলজ্বল করছে দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্তের নাম। নুসরাতের সঙ্গে শুধুমাত্র খোলামেলা প্রেম নয়, এখন অভিনেতা যশ দাশগুপ্ত উপস্থিত ঈশানের বাবা হিসাবেও।

তবে তাঁদের নিয়ে সমালোচনা এখনি শেষ হয়নি। এই বিষয়ে সব প্রশ্নের উত্তর পেতে ঈশানের বাথ সার্টিফিকেট সবার সামনে আসার পরেই সংবাদকর্মীরা বহু চেষ্টা করেছিলেন তার সাথে যোগাযোগ করার জন্য, তবে যেহেতু তিনি বর্তমানে চিনেবাদামের শুটিংয়ে ব্যস্ত তাই এখনই এই ব্যাপারে কোনো মন্তব্য জানাতে রাজি হননি। এত কিছুর মাঝেই অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহানের ইনস্টাগ্রামের দেওয়ালে ফুটে উঠল বেশ কিছু ছবি।

তাঁদের ইনস্টাগ্রাম দেয়ালে ফুটে ওঠা সেইসব ছবিতে চোখ থাকলে দেখা যাচ্ছে দুজনেরই ব্যাকগ্রাউন্ড এবং পোশাক ও এক। যদিও দুজনে একই ফ্রেমে ধরা দেননি তবে পোষ্টে দেওয়া ছবিগুলো দেখে কারণে বুঝতে অসুবিধা হচ্ছে না তাঁরা একসাথেই ছিলেন সেদিন। দুজনেরই ফর্মে রয়েছে ঘন নীল রঙের পোশাক।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তারকা জুটি বলেছেন গণেশ চতুর্থীর দিন অর্থাৎ গত শুক্রবারে কলকাতার এক পাঁচতারা হোটেলে দুজনে ফটোশুট ছেড়েছেন। একসঙ্গেও লেন্স বন্দী হয়েছেন, তবে সেটা ক্রমশ প্রকাশ্য। এদিন অভিনেত্রী নুসরাত জাহান ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভিটামিন বি-৩ র কথা, বিউটিফুল ব্রিলিয়ান্ট এবং ব্রেভ।’ যার বাংলা তরজমা করলে দাঁড়ায় অসাধারণ, সুন্দরী, সাহসী। অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্ত নিজের ছবির ক্যাপশনে লিখেছেন,‘আমার মনের মধ্যে রয়েছে কয়েক কোটি ভাবনা, তা সত্ত্বেও যদি তুমি আমায় প্রশ্ন কর তাহলে আমি শুধু হাসব…’।

Related Articles

Back to top button