বিনোদন

অবৈধ বাচ্চায় ভরে যাবে রাজ্য! মা হওয়ার পর একের পর এক অশ্লীল ট্রোলের মুখে নুসরত জাহান

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) গত সপ্তাহের বৃহস্পতিবার জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। যখন থেকে অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি প্রকাশ্যে এসেছে তার পর থেকেই অভিনেত্রীর জীবনে একের পর এক সমালোচনার ঝড় বয়ে গেছে। যদিও কোন সমালোচনায় তাকে বিন্দুমাত্র তার লক্ষ্য থেকে সরাতে পারেনি। সমালোচনার ধার না ধেরে নিজের জীবনকে একদম নিজের মত করে সাজিয়ে নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই একটি ছবি পোস্ট করেছিলেন। এই ছবির ক্যাপশনে তিনি জানিয়েছিলেন এই ছবির গ্রাহক ড্যাডি। অবশ্য এই ড্যাডি যে কে! সে নিয়ে কিছুই খোলসা করে বলেননি অভিনেত্রী। এই ড্যাডি কি তার নবাগত সন্তানের বাবা নাকি অভিনেত্রীর নিজের বাবা সেই নিয়ে চলছে জলঘোলা। অভিনেত্রী নুসরাত জাহানের সাথে সবসময় ছায়াসঙ্গীর মত ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অন্তঃসত্বা অবস্থায় অভিনেত্রীর খেয়াল রাখা থেকে শুরু করে ঈশানকে (Yishaan) সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি এরা অভিশপ্ত দায়িত্বটাই অভিনেতা যশ দাশগুপ্ত নিজে হাতে সামলেছেন। সবকিছু দেখে নেটিজেনরা একপ্রকার অনুমান করে ফেলেছেন যে অভিনেতা যশ দাশগুপ্তই অভিনেত্রী নুসরাত জাহানের নবাগত সন্তানের বাবা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

গর্ভবতী হওয়ার পর থেকে সামাজিক মাধ্যমে একটু বেশি সক্রিয় থাকতেন অভিনেত্রী নুসরাত। এমনকি হাসপাতাল থেকে বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে তিনি আবার দু দিনের বিরতি নিয়ে এই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠেছেন। সম্প্রতি অভিনেত্রী নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে সাদাকালো ফ্রেমে অভিনেত্রীকে দেখা যাচ্ছে। সেই পোষ্টের সাথে অভিনেত্রী ক্যাপশনে যোগ করেছেন, “মনোক্রোম-১”। ছবিটি পোস্ট করার সাথে সাথেই কমেন্ট বক্সে এসেছে একাধিক কুরুচিকর মন্তব্য।

অবৈধ বাচ্চায় ভরে যাবে রাজ্য! মা হওয়ার পর একের পর এক অশ্লীল ট্রোলের মুখে নুসরত জাহান

এক নেটিজেন এর মত,’এই রাজ্যে এখন অবৈধ বাচ্চা ভরে যাবে, অভিনেত্রী নুসরাত জাহান এর দেখানো পথে চললে পপুলেশন অত্যাশ্চর্য ভাবে বেড়ে যাবে।’ তবে সেই নেটিজেন এখানেই থেমে যাননি অভিনেত্রীকে এর জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও অভিনেত্রীকে বলেছেন তিনি অনেকের জীবনের অনুপ্রেরণা হয়ে উঠেছেন। আবার অন্য এক নেটিজেন এর বক্তব্য অভিনেত্রী নুসরাত জাহানকে পুরোই ডাইনি লাগে।

Related Articles

Back to top button