বিনোদন

সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত, সামনে এলো বেবি বাম্পের প্রথম ছবি

গত কয়েকদিন ধরেই স্যোশাল মিডিয়া উত্তাল নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তার গর্ভের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন সবার মনে কৌতুহল জন্মেছে। তখন হঠাৎ করেই নুসরাত তার প্রাক্তন স্বামী নিখিলকে কটাক্ষ করে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন তাদের কখনও বিয়েই হয়নি তারা নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আবার অন্যদিকে নিখিলও নুসরাতের দিকে একের পর এক কটাক্ষবাণ ছুঁড়ে দেন।

কিন্তু নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসার পরেও তার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে বেশ সংশয় ছিল নেটিজেনদের মধ্যে। কারন এত কিছুর পরও কেউই নুসরাতের বেবি বাম্পের ছবি দেখতে পায়নি। নুসরাত নিজেও সেরকম কোনো ছবি পোস্ট করেননি। এমনকি তার মা হওয়া নিয়েও মুখ খোলেননি অভিনেত্রী। মাঝে আবার সবার মনে হয়েছিল কোনো ছবির শুটিং এর জন্য ভুয়ো বেবি বাম্প তৈরি করেছিলেন অভিনেত্রী। কিন্তু এত জল্পনার পরে অবশেষে প্রকাশ্যে এল নুসরাতের বেবি বাম্পের ছবি।

সম্প্রতি একটি জনপ্রিয় ‌সংবাদমাধ্যম প্রকাশ্যে এনেছে নুসরাতের বেবি বাম্পের ছবি। সেখানে তাকে সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, হালকা লিপস্টিক ঠোঁটে বেশ হাসি হাসি মুখে ক্যামেরার‌ সামনে পোজ দিতে দেখা গেল তাকে। তার শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্টভাবে ফুটে উঠেছে। চোখে মুখে দেখা দিয়েছে সুন্দর আভা। অবশ্য এই ছবিতে তাকে যে একা দেখা যাচ্ছে তেমনটা নয়। তার সাথে অন্য দুই অভিনেত্রী শ্রাবন্তী ও তনুশ্রী রয়েছে।

কিছুদিন আগেই নুসরাতের একটি পার্টির ছবি ভাইরাল হয়েছিল। সেটা অবশ্য পোস্ট করা হয়েছিল নুসরাতের ফ্যান পেজ থেকে। সেখানে প্রজাপতি স্টিকার দিয়ে ঢাকা ছিল নুসরাতের বেবি বাম্প। তনুশ্রীর বহুল চর্চিত প্রেমিক রাজকুমার গুপ্তা নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছিলেন সেই পার্টির ছবি। অবশ্য ইদানিং শহরের এক নামী ওমেন এন্ড চাইল্ড কেয়ার হাসপাতালে নুসরাতের যাতায়াত বেড়েছে। শোনা যাচ্ছে সেপ্টেম্বর মাসেই আসতে চলেছে নতুন অতিথি।

তবে এই তিন অভিনেত্রীর মধ্যে এটাই প্রথম বন্ধুত্ব নয়। এর আগেও শ্রাবন্তী নুসরাত ও তনুশ্রীকে একসাথে আড্ডা দিতে দেখা গেছে। একবার সেরকম এক আড্ডার ছবি দিয়েছিলেন বিখ্যাত ব্যবসায়ী রাজকুমার গুপ্ত। অবশ্য সেই ছবিতে সবার পিছনে যশকেও দেখা গেছিল। তবে নুসরাতের এই ছবিটি সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পরেই রাজকুমার রাতারাতি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে তা সরিয়ে নেন।

Back to top button