বিনোদন

দ্বিতীয় স্বামীর জন্মদিন, যশকে ভালোবাসায় ভরিয়ে দিলেন নুসরত

টলিউডের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরতের (Nusrat Jahan) সন্তান ঈশানকে নিয়ে বরাবর সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে উত্তেজনা লক্ষ্য করা গিয়েছে। নুসরতের সাথে অভিনেতার ঘনিষ্ঠ সম্পর্ক‌ও বিশেষভাবে চর্চিত। সম্প্রতি যশের জন্মদিন উপলক্ষে যশের জন্য বিশেষ বার্তা দিলেন নুসরত। নিজের ইনস্টা স্টোরি থেকেই একটি বিশেষ পোস্ট শেয়ার করলেন তিনি।

নুসরতের প্রেগন্যান্সির সময় থেকে শুরু করে সন্তান জন্মের সময়‌ও হাসপাতালে যশ অভিনেত্রীর ছায়াসঙ্গীর মত সর্বক্ষণ তার পাশে ছিলেন। এমনকি যশের নতুন ছবি ‘চিনেবাদাম’এর মহরতেও অভিনেত্রীকে সিঁদুর পরিহিত অবস্থায় দেখা গিয়েছিল।

নিখিলের সাথে বৈবাহিক সম্পর্ককে লিভ ইন রিলেশনশিপ বলা অভিনেত্রী নুসরত কার নামে সিঁদুর পড়ছেন এই নিয়ে প্রশ্ন ওঠে তখন। নাম প্রকাশে অনিচ্ছুক নুসরত ও যশের একজন ঘনিষ্ঠের কথাও তখন শোনা যায়। যিনি বলেছিলেন, ২০২০তেই বিয়ে করেছেন যশ নুসরত। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি যশ নুসরতের মধ্যে কেউ।

ঈশানের জন্মের আগে এবং পরে বেশ কিছুকাল ধরে তার পিতৃপরিচয় নিয়ে একটা ধোঁয়াশা রয়ে গিয়েছিলো, যেহেতু অভিনেত্রী নিজে চুপ ছিলেন। যদিও নুসরত একবার জানিয়ে ছিলেন, “ছেলেকে নিয়ে আমারও যশের অভিভাবকত্ব বেশ ভালো কাটছে।” তবু সংশয় যেন কাটছিলো না। এরপর কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটে দেখা যায় সন্তানের পিতা হিসেবে যশের নাম দিয়েছেন অভিনেত্রী।

দ্বিতীয় স্বামীর জন্মদিন, যশকে ভালোবাসায় ভরিয়ে দিলেন নুসরত

তার সন্তানের পিতার জন্মদিন যে নুসরতের কাছে বিশেষ হবে সে তো এই দিনকার পোস্ট দেখলেই বোঝা যায়। যশের জন্মদিনে ইনস্টা স্টোরিতে অভিনেতার একটি ছবির উপর ‘হ্যাপি বার্থডে’ লিখে শেয়ার করেন অভিনেত্রী। সেই পোষ্টে লাল হার্ট ইমোজি দিয়ে যশকে ট্যাগ করতেও ভোলেননি তিনি। স্বাভাবিক ভাবেই এই পোষ্ট সকলের নজর কেড়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ঈশানের ছবি প্রকাশ্যে আনা প্রসঙ্গে নুসরত সন্তানের পিতার ইচ্ছাকে গুরুত্ব দিয়ে জানিয়েছেন, যশ না চাইলে ছেলের কোন ছবি‌ও প্রকাশ্যে আনবেন না তিনি।

Related Articles

Back to top button