বিনোদন

ছেলে ঈশানের এক মাসের জন্মদিন পালন করার পরেই আরেক সুখবর দিলেন অভিনেত্রী নুসরত

গত আগস্টেই সদ্য মা হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। তবে মা হওয়ার মাত্র কয়েক মাসের মাথাতেই আবারও ক্যামেরার সামনে কামব্যাক করছেন অভিনেত্রী। শোনা গিয়েছে, ১ লা অক্টোবর থেকেই অভিনেত্রী নুসরাত জাহান তাঁর আসন্ন ছবির কাজে হাত দেবেন। পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ পরিচালনায় মুক্তি পেতে চলেছে ‘জয় কালী কলকাতাওয়ালী’। যেখানে রাকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরাত জাহানকে। প্রথম দিনের শুটিং-এর লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছে রাজারহাটকে। এক সংবাদমাধ্যমকে পরিচালক সুদেষ্ণা রায় জানিয়েছেন, ‘‘নুসরতের কাছে একটু ভয়ে ভয়েই গিয়েছিলাম। ছেলেকে রেখে এখন কাজ করতে পারবে কিনা বা শারীরিক ভাবে কতটা তরতাজা, এই নিয়ে দ্বিধা ছিলই। কিন্তু সামনাসামনি দেখে অবাক হয়েছি। মাত্র এক মাসে প্রায় আগের মতোই ছিপছিপে তিনি!’’

নতুন ছবিকে ঘিরে ছড়িয়ে রয়েছে আরো নতুন নতুন চমক। এবারে অভিনেত্রী নুসরাত জাহানের বিপরীতে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তীকে। এর আগে অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা সোহম চক্রবর্তী (Sohom Chokraborty) একে অপরের সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছিলেন পরিচালক রবি কিনাগীর ছবি জামাই-৪২০-এ। খুব সম্ভবত এই প্রথম পরিচালক সুদেষ্ণা এবং অভিজিৎ এর তত্ত্বাবধানে জুটি বাঁধতে দেখা যাবে নুসরাত এবং সোহমকে।

সুদেষ্ণার কথায়, ‘রাকা’ও তথাকথিত নায়িকাসুলভ চরিত্র ঠিক নয়। এখানে নুসরত এই প্রজন্মের প্রতিনিধিস্বরূপ। যে একা বসবাস করেন। নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে নাচ শিখিয়ে উপার্জন করেন। ছবির নায়ককে (সোহম চক্রবর্তীকে) ঠিক পথের দিশা দেখাবেন। এর জন্য হতে হবে তাঁকে অনেক সমস্যার মুখোমুখি। পরিস্থিতির সাথে তাঁকে লড়াই করতে হবে।

এই ছবি প্রসঙ্গে পরিচালক আরও জানিয়েছেন, সরাসরি অ্যাকশন না করলেও চুপচাপ বসে থাকবেন না নুসরাত জাহান। দরকারে নিজেকে নিজেই রক্ষা করে রাকা (নুসরাত)। কেমনভাবে দেখা যাবে ‘এসওএস কলকাতা’র ‘আমান্ডা’র? আধুনিক কিন্তু উগ্র-আধুনিক নয়। স্কার্ট-স্প্যাগেটি বা কুর্তা-ট্রাউজারে দেখা মিলবে তাঁর। সারা ছবিতেই খুব মৃদু সাজে দেখা যাবে নুসরাতকে। স্নিগ্ধ অথচ সুন্দরতা ফুটে উঠবে রাকার চরিত্রে।

পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিতের ছবি সবসময়ই রহস্য-রোমাঞ্চ মোড়া হয়। আসন্ন ছবিও এর ব্যতিক্রম নয়। বর্তমান প্রজন্মের তিনটি বন্ধু অনীশ, সুজয় এবং মিলি কাজের অভাব এই পকেটমারের মত কাজে মন দেবেন। এরই মাঝে হঠাৎই ঝকঝকে চকচকে শহরের বুক থেকে উধাও হয়ে যাবে এক কালীমূর্তি। এই ঘটনাকে কেন্দ্র করেই এগিয়ে যাবে ছবির গল্প। কিভাবে রাকার জীবনে আগমন ঘটবে অনিশের! এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সোহমকে। এছাড়াও দেখা মিলবে, কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য এবং চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তর। ছবির চিত্রনাট্য-এর দায়িত্বে রয়েছেন পদ্মনাভ। গানের দায়িত্বভার সামলাচ্ছেন স্যাভি। আপাতত একটি গান গাওয়ার সেরে ফেলেছেন অর্ক মুখোপাধ্যায়। এ ছাড়াও এই ছবিতেই শোনা যাবে, আকৃতি কক্কর, আরমান মালিক, নিকিতা গাঁধী, নাকাজ আলির সুরেলা কণ্ঠ। ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ সম্ভবত মুক্তি পেতে চলেছে আগামী বছর।

Related Articles

Back to top button