বিনোদন

কেক কেটে ছোট্ট ঈশানের ‘এক মাসের জন্মদিন’ উদযাপন করলেন যশ-নুসরত!

গত জুন মাসে নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসর পরই থেকেই দানা বেঁধেছে বিতর্ক। নুসরত-নিখিলের ‘বিয়ে’ বিতর্কের মাঝে আচমকা নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনেকেই মেনে নিতে পারেননি। নিখিল জৈন প্রকাশ্যেই অস্বীকার করেছেন যে তিনি অভিনেত্রীর হবু সন্তানের বাবা নন। আগস্ট মাসের শেষ সপ্তাহে মা হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেতা যশ দাশগুপ্ত এর নামের সাথে মিল রেখেই সদ্যোজাত এর নামকরণ করেছেন ঈশান।

গতকাল ঈশানের জন্মের এক মাস পূর্তি হল। অভিনেতা অভিনেত্রী ভালোবাসার বাড়িতে একটি মিষ্টি এক রত্তির জন্য কেক পাঠিয়েছেন প্রভা মাসি (আগারওয়াল)। নুসরত জাহানের খুব কাছের বান্ধবী হলেন প্রভা আগারওয়াল। ঈশানের জন্মের পরেই ঝুড়ি ভর্তি উপহার পাঠিয়েছিলেন। স্কাই রঙের কেকের উপর মেঘ, চাঁদ, তারা সাজানো। উপরে একটি ছোট্ট টেডি শুয়ে রয়েছে। কেকের উপর লেখা রয়েছে ছোট্ট একরত্তি ঈশানের নাম, আর পাশে লেখা রয়েছে ‘হ্যাপি ফার্স্ট মানথ’।

কলকাতা পৌরসভার করোনার টিকা নিতে যাওয়া থেকে শুরু করে বিশ্বকর্মা পূজোয় একসঙ্গে যোগদান সবকিছুই সামাজিক মাধ্যমে এখন খুললাম খুল্লা। ঈশান জন্মের আগে অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত নিজেদের প্রেম গোপন রাখতে ভালোবাসতেন। তবে ইদানিং দেখা গিয়েছে সেই লুকাচুপি থেকে বেরিয়ে এসেছেন দুজনেই। বর্তমানে যে একেবারে যশকে চোখে হারাচ্ছেন নুসরত। এক মুহূর্তের জন্যেও তাঁকে কাছ ছাড়া করতে দেখা যাচ্ছে না। একদিকে অভিনেতা যশ দাশগুপ্ত যখন চিনেবাদামের শুট এর কাজ শেষ করলেন অপরদিকে ঠিক তখনই অভিনেত্রী নুসরাত জাহান নিজের নতুন কাজে হাত দেওয়ার দিন ঘোষণা করলেন।

সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর আসন্ন ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’তে অভিনেত্রী নুসরাত জাহানকে দেখা যাবে রাকার চরিত্রে। অভিনেত্রী নুসরাত জাহানের বিপরীতে অভিনয় করবেন সোহম চক্রবর্তী (Sohom Chakraborty)। প্রথম দিনের শুটিং লোকেশন হিসেবে বেছে নেয়া হয়েছে রাজারহাটকে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ছবির শুটিং পর্ব। তবে এখনই অভিনেত্রী নুসরাত জাহানের অংশের শুটিং-এর কাজ শুরু হয়নি। একটি কালীমূর্তি চুরিকে কেন্দ্র করে এই আসন্ন ছবির গল্প এগোবে।

Related Articles

Back to top button