বিনোদন

যশকে ছেড়ে ‘খড়কুটো’র জামাই রূপাঞ্জনের সঙ্গে জুটি বাঁধলেন ঈশানের মা নুসরত, ভাইরাল ভিডিও

বড় পর্দায় অভিনেত্রী নুসরাত জাহানকে (Nusrat Jahan) দেখা গিয়েছে অভিনেতা দেব, জিৎ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা এবং যশ দাশগুপ্তের সঙ্গে জুটি বাঁধতে। সেই সমস্ত ছবিতে চোখ রাখতেই দর্শক দেখতে পেয়েছেন অভিনেত্রী নুসরাত জাহানের সাথে নায়কদের কেমিস্ট্রি। এবারে নতুন একজনের সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান ধরা দিতে চলেছেন ক্যামেরার লেন্সে। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় পরিচিত মুখ রাজা গোস্বামীর (Raja Goswami) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। একটি সাবান সংস্থার বিজ্ঞাপনের হয়ে কাজ করবেন অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী নুসরাত জাহান।

সম্প্রতি এমনই এক পোস্ট শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী তাঁর সামাজিক মাধ্যমে। যে ছবিতে চোখ রাখলেই দেখা যাচ্ছে অভিনেতা রাজা এবং অভিনেত্রী নুসরাতকে। একটি পুরনো গাড়ি পরিষ্কার করতে করতে দুজনে কথা বলে চলেছেন অনর্গল। হাসি, মজা খুনসুটিতে মেতে রয়েছেন দুজনেই। স্বল্প সংলাপেও রাজা এবং নুসরাতের সহজ রসায়ন দর্শকদের নজর কেড়েছে। অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহানকে দেখে অনেকেই চমকে গিয়েছেন।

বর্তমানে অভিনেতা রাজা গোস্বামী খড়কুটো (Khorkuto) ধারাবাহিকে রূপাঞ্জনের চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে মা হওয়ার পর নুসরাতকেও এই প্রথম অভিনয় করতে দেখা যাচ্ছে। আগস্টের শেষ সপ্তাহে অভিনেত্রী নুসরাত জাহান জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। তার কয়েক দিনের মধ্যেই আবার কাজের ময়দানে নেমে পড়েছেন তিনি। তবে অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বেশি কাজের প্রেসার এখনই নিতে চাননা। ছোটখাটো হালকা কাজ করতে চান তিনি। অভিনেত্রী নুসরাত জাহানের কাছে এখন একমাত্র লক্ষ্য হল তার সদ্যোজাতকে সময় দেওয়া।

Related Articles

Back to top button