বিনোদন

একরত্তি ছেলে ঈশানের বয়স মাত্র ১২ দিন, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরছেন নুসরত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) গত সপ্তাহের বৃহস্পতিবার জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। যখন থেকে অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি প্রকাশ্যে এসেছে তার পর থেকেই অভিনেত্রীর জীবনে একের পর এক সমালোচনার ঝড় বয়ে গেছে। যদিও কোন সমালোচনায় তাকে বিন্দুমাত্র তার লক্ষ্য থেকে সরাতে পারেনি। সমালোচনার ধার না ধেরে নিজের জীবনকে একদম নিজের মত করে সাজিয়ে নিয়েছেন তিনি।

মা হওয়ার পরে এই প্রথম পাবলিক অ্যাপিয়ারান্স সারতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। মা হওয়ার জন্য যে তিনি একেবারের জন্যেও ব্রেক মুডে নেই তা তিনি এর মাধ্যমে জানিয়ে দিলেন। মাত্র ১৩ দিনের ছেলেকে কিছু ঘন্টার জন্য বাড়িতে রেখেই বুধবার অর্থাৎ ৮ ই সেপ্টেম্বর তিনি তার পেশাগত জীবনের এই কমিটমেন্ট সেরে ফেলবেন। আগামীকাল বিকাল পাঁচটায় ভবানীপুরের এক স্যালোর উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে হাজির হচ্ছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার জীবন সামলানো কিন্তু খুব একটা কম কিছু নয়।

গর্ভবতী হওয়ার পর থেকে সামাজিক মাধ্যমে একটু বেশি সক্রিয় থাকতেন অভিনেত্রী নুসরাত। এমনকি হাসপাতাল থেকে বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে তিনি আবার দু দিনের বিরতি নিয়ে এই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠেছেন।অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই একটি ছবি পোস্ট করেছিলেন। এই ছবির ক্যাপশনে তিনি জানিয়েছিলেন এই ছবির গ্রাহক ড্যাডি। অবশ্য এই ড্যাডি যে কে! সে নিয়ে কিছুই খোলসা করে বলেননি অভিনেত্রী। এই ড্যাডি কি তার নবাগত সন্তানের বাবা নাকি অভিনেত্রীর নিজের বাবা সেই নিয়ে চলছে জলঘোলা।

অভিনেত্রী নুসরাত জাহানের সাথে সবসময় ছায়াসঙ্গীর মত ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অন্তঃসত্বা অবস্থায় অভিনেত্রীর খেয়াল রাখা থেকে শুরু করে ঈশানকে (Yishaan) সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি এরা অভিশপ্ত দায়িত্বটাই অভিনেতা যশ দাশগুপ্ত নিজে হাতে সামলেছেন। সবকিছু দেখে নেটিজেনরা একপ্রকার অনুমান করে ফেলেছেন যে অভিনেতা যশ দাশগুপ্তই অভিনেত্রী নুসরাত জাহানের নবাগত সন্তানের বাবা।

Related Articles

Back to top button