বিনোদন

আর লুকোচুরি নয়! ভালোবাসা প্রকাশ্যে আনলেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দিলেন যশ

বর্তমানে টলিপাড়ার একটাই চর্চা তা হলো যশরত এর ঘনিষ্ঠতা। অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের মাতৃত্বের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই ছড়িয়েছে জল্পনা। নিজের সন্তানের পিতৃপরিচয় নিয়ে বারবার নেটিজেনদের প্রশ্নের মুখে দাঁড়িয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয় নানাবিধ কটাক্ষ করতে ছাড়েননি তার অনুগামীদের একাংশ। তবে অভিনেত্রীও এ
বিষয়ে মুখ খুলতে নারাজ। তিনি ঠিক করে নিয়েছেন যে তিনি কিছুতেই নিজের সন্তানের পিতৃপরিচয় কাউকে জানাবেন না অথবা ভবিষ্যতে সে খবর প্রকাশে আনার পরিকল্পনা করে রেখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অন্যদিকে যশরতের ইনস্টাগ্রাম পোস্টে দৈনন্দিন দেখা দিচ্ছে নতুন নতুন চমক। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সানগ্লাস পরিহিত অবস্থায় একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী নুসরাত। ‌ অভিনেত্রীর সানগ্লাসে একটি প্রতিচ্ছবি ফুটে উঠছিল যার দরুন সেই প্রতিচ্ছবি কে যশ বলে দাবি করছেন নেটিজেনরা। এমনকি বারবার অভিনেত্রীকে বিভিন্ন রকম প্রশ্নের খোঁচা দিয়েছেন তাদের একাংশ।‌

আর লুকোচুরি নয়! ভালোবাসা প্রকাশ্যে আনলেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দিলেন যশ

কিন্তু জল্পনার মাঝে এবার নেটিজেনদের কিছুটা ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। সেরকমই কিছু ধরা পড়লো তার সোশ্যাল মিডিয়ার পোস্টে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টা স্টোরিতে লিখেছেন,যখন‌‌ থেকে তোমার প্রেমে পড়লাম, বুঝলাম এর আগে এমন ভাবে কাউকে ভালোবাসিনি।’ অভিনেত্রীর এরূপ মন্তব্যের পর অনেকেই মনে করছেন অভিনেত্রী যশ দাশগুপ্ত কে প্রসঙ্গ করে এরূপ মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

অন্যদিকে অভিনেতা যশ নিজের একটি ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পর্দায়। অভিনেতা যে বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তা অভিনেতার ইনস্টা প্রফাইল ঘাটলেই বোঝা যায়। সম্প্রতি যশ নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন,’আগুনের মধ্যে দিয়ে সহজে হাঁটাই মুন্সিয়ানা।’ সরাসরি না বললেও ইঙ্গিতে হয়তো দুজন দুজনকে কোনো কিছুর ইশারা দিতে চাইছেন যশরত এমনটাই মনে করছেন সাইবার বাসী।

Related Articles

Back to top button