বিনোদন

সব শেষ! চরম সিদ্ধান্ত নিলেন নুসরত জাহান

বর্তমানে নেটদুনিয়া তোলপাড় অভিনেত্রী নুসরাতের অন্তঃসত্বা হবার খবরে। এই বিষয়ে বারংবার উঠে আসছে নতুন নতুন তথ্য। বর্তমানে আমাদের সামনে আরও একটি নতুন তথ্য উঠে এলো। অভিনেত্রী নুসরাত ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিখিলের সমস্ত ছবি সরিয়ে ফেলেছেন।

লোকসভা ভোট‌ 2019 এ জয়লাভ করার পর নিখিলের সাথে নুসরাত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। গোটা নেটদুনিয়া ভরে গেছিল তাদের বিয়ের বিভিন্ন ছবিতে। নিখিলের সাথে মাননীয় মুখ্যমন্ত্রীর ছবিও তার ইনস্টা একাউন্টে দেখা গেছিল। কিন্তু সম্প্রতি অভিনেত্রী নুসরাত জাহান সেই সমস্ত ছবি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে সরিয়ে ফেলেছেন।

সংবাদমাধ্যমের কাছে গতকাল অভিনেত্রী নুসরাত বলেছেন “তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ের রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।”

অভিনেত্রী এমনও দাবি করেছেন যে তার সমস্ত পোশাক পরিচ্ছদ এবং গয়না সামগ্রী সমস্ত কিছু নিখিলের কাছেই রয়েছে। এই ঘটনাটি শোনার পর চুপ থাকেননি নিখিল। নিখিলও সংবাদমাধ্যমের কাছে নিজের বয়ান দিয়েছেন।

নিখিল জৈন সংবাদমাধ্যমের সামনে বলেছেন “আমার বিরুদ্ধে নুসরাত যা অভিযোগ এনেছে আমার শুনে খুব খারাপ লাগলো, মানুষ হিসেবে খারাপ লাগারই কথা, কিন্তু আমি ওর বিরুদ্ধে কিছু বলতে চাই না। যা হয়েছে তা সকলের সামনেই ঘটেছে”।

সম্প্রতি নুসরাত এবং নিখিলের বয়ানের পর নেট দুনিয়া আরো মেতে উঠেছে তাদের ব্যাপারে। বারংবার নানান তথ্য উঠে আসলেও এখনো পর্যন্ত এটা পরিষ্কার নয় যে নুসরাতের এই সন্তানের বাবা কে।

Back to top button