বিনোদননিউজ

Yash Nusrat: যশকে বিয়ের কথা স্বীকার করল নুসরত

রাতারাতি ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) জীবনের অতীত অধ্যায় হয়ে গিয়েছে। তা সর্বসম্মুখে স্পষ্ট হয়ে গিয়েছিল চলতি বছরের জুন মাসেই। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) হাত ধরে অভিনেত্রী নুসরাত জাহান শুরু করেছেন জীবনের নতুন অধ্যায়। ঈশানের বাবা যশ দাশগুপ্ত রবিবার সকালে সে কথা নিজেই প্রকাশ্যে স্বীকার করেছেন। কয়েক ঘণ্টা পার হতে না হতেই আবারও নতুন চমক।

Yash Nusrat: যশকে বিয়ের কথা স্বীকার করল নুসরত

গতকাল রবিবার পঞ্চমীর দিন অভিনেতা যশ দাশগুপ্ত পা দিলেন ৩৭ বছর বয়সে। অভিনেতার জন্মদিনের দিনে নিজের সম্পর্ক নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত। এই দিন সকালেই ইঙ্গিত মিলেছিল। মধ্যরাতের ঠিক আগে ইঙ্গিতে আরো একবার সীলমোহর দিলেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে সহবাসে সঙ্গী নয়, একেবারে স্বামী যশ দাশগুপ্ত! হ্যাঁ ঠিকই পড়ছেন, নুসরাতের স্বামী অভিনেতা যশ দাশগুপ্ত।

Yash Nusrat: যশকে বিয়ের কথা স্বীকার করল নুসরত

অভিনেত্রী নুসরাত জাহান শনিবার মধ্যরাতে অভিনেতা যশ দাশগুপ্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের ছবি। মধ্যরাতে করেছিলেন জন্মদিনের সেলিব্রেশনও। ডিনার টেবিলে সাজানো ছিল যশ দাশগুপ্তের সমান বার্থডে কেক। সেই কেকের নিচে লেখা ছিল ড্যাড, এবং তার উপরে লেখা ছিল স্বামী। অর্থাৎ এই ছবি থেকেই স্পষ্ট একেবারে নিজের স্বামী হিসাবেই অভিনেতা যশ দাশগুপ্তকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান।

Yash Nusrat: যশকে বিয়ের কথা স্বীকার করল নুসরত

ঘরোয়াভাবে জন্মদিন পালন করলেও জন্মদিনের রাতে একান্তেই রেস্টুরেন্টে গিয়ে ডিনার সারলেন অভিনেতা এবং অভিনেত্রী নুসরাত জাহান। নিজেদের সম্পর্কে সীলমোহর দেওয়ার পরেই দ্বিতীয়বার নিজেদের সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ধরা দিলেন এদিন। তবে এই প্রথমবার একেবারে নিভৃতে।

Yash Nusrat: যশকে বিয়ের কথা স্বীকার করল নুসরত

বিয়ে না করেই ঈশানের মা বাবা হওয়া প্রসঙ্গে রবিবারেই এক সাক্ষাৎকারে অভিনেত্রী নুসরাত জাহান জানিয়েছিলেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক’। তার মানে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।’ তবে এই ধোঁয়াশা যে খুব বেশিক্ষণ বজায় রাখলেন না অভিনেত্রী নুসরাত জাহান নিজেই।

Related Articles

Back to top button