বিনোদন

টাইট পোশাকে স্পষ্ট বিগ সাইজ ‘নিতম্ব-বক্ষযুগল’, হট ফিগারে ঝড় তুললেন নোরা ফাতেহি

আউটসাইডার হয়েও বলিউডে যারা নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বর্তমানে তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি। তবে অভিনয়ের মাধ্যমে নয়, নোরা বেশি জনপ্রিয়তা পেয়েছেন তার নাচের মাধ্যমে। কানাডায় জন্ম নোরার। তার মা ভারতীয় বংশোদ্ভূত। তার নাচের মাধ্যমেই বলিউডে প্রবল জনপ্রিয়তা পেয়েছেন নোরা।

অভিনয় ও নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও প্রবল জনপ্ৰিয় নোরা। ইনস্টাগ্রামে নোরার প্রায় ২৯ মিলিয়ন ফলোয়ার। প্রায়ই নোরাকে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় দেখা যায়। তার সেই সমস্ত ছবি ক্যামেরা বন্দি হয়ে ভাইরালও হয়ে যায় খুব তাড়াতাড়ি। সম্প্রতি নোরার এরকমই কিছু ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। এবার নোরাকে সাদা রঙের স্ট্রাইপড স্লিটেড স্কার্ট ও ক্রপ শার্টে বাড়ির বাইরে দেখা গেলো। নোরার পায়ে ছিল সাদা রঙের পাম্পস ও হাতে সাদা ডিজাইনার ব্যাগ। নোরা কোনো একটা কাজে পুরো সাদা ড্রেসে বাড়ির বাইরে বেরিয়েছিলেন।

নোরা খুব হাসিখুশি ভাবেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। নোরাকে এই ড্রেসে খুবই আকর্ষণীয় লাগছিল। নোরার মুখে প্রথমে মাস্ক না থাকলেও কয়েকটি ছবি তোলার পরই নোরা মুখে কালো মাস্ক পরে নেন। এর আগেও নীল ডেনিম ও সাদা ক্রপ টপে বাড়ির বাইরে বেরোতে দেখা গিয়েছে নোরাকে। ফিল্মিগান নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে নোরার এই ছবিগুলি ভাইরাল হয়েছে।

খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে নোরার আপকামিং ছবি ‘ভুজ: দ্য প্রায় অফ ইন্ডিয়া’। এই ছবিতে নোরা ছাড়াও অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহারা অভিনয় করছেন।

Related Articles

Back to top button