বিনোদন

দুধ সাদা পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, নোরা ফাতেহির হটনেসে ঘায়েল নেটজনতা, ভিডিও ভাইরাল

বড় নিতম্ব এবং অর্ধ উন্মুক্ত স্তনযুগলেই সামাজিক মাধ্যমে আগুন ধরিয়েছেন বলিউডের বিখ্যাত আইটেম ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। শরীরের বিহঙ্গে বিহঙ্গে ফের জাদু ঠিকরে বেরোচ্ছে তাঁর। তাঁর অতি উত্তম ফিগারে যেন এই জাদুর চাবিকাঠি। সাকি গার্লকে নিয়ে সবসময়ই পারদ তুঙ্গে থাকে। শরীরের ভাঁজে ভাঁজে বুঁদ হয়ে থাকেন নেটিজেনরা। এরই মধ্যে আরও এবার সাদা ব্রালেট এবং কাটাউট ড্রেসে খোলামেলা শারীরিক বিহঙ্গে ঝড় তুললেন নোরা ফাতেহি।

বলিউডের এই আইটেম ডান্সার বিশাল নিতম্ব এবং বড় স্তন যুগলে মাখনের মত সেক্সি ফিগারে শরীরী কল্লোল তুলতে সিদ্ধহস্ত প্রথম থেকেই। বেলি ডান্সার নামটি শুনলেই যার কথা প্রথম মাথায় আসে তিনি হলেন নোরা ফাতেহি। কার্ভি কোমর সুডোল স্তনযুগল পুরুষ হৃদয়ে সবসময়ই মোচড় দেয়। গত ১৬ ই সেপ্টেম্বর ফিল্মফেয়ার নামক ইনস্টাগ্রাম পেজ থেকে নোরা ফাতেহির এমনই এক আবেদনময়ী ছবি সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পায়। সব সময় অভিনেত্রী চেষ্টা করেন নিজেকে নিত্যনতুন রূপে তুলে ধরতে।

সকলের প্রিয় আইটেম গার্ল কখনো প্রথাগতভাবে নাচ শেখেননি। তিনি যতটা পারেন সবকিছুই ইউটিউবের দৌলতে। যেকোনো ধরনের নাচ হিপহপ কিংবা অ্যাফ্র কিংবা বেলি ডান্স ডান্স সবেতেই সমান দক্ষতা রয়েছে তাঁর। এর পাশাপাশি রয়েছে ভাষাজ্ঞানে দক্ষতাও। কানাডায় বড় হয়ে ওঠা নোরা ফাতেহি ইংরেজির পাশাপাশি জানেন হিন্দি ফরাসি এবং আরবি ভাষা ও।

জানা যায় নিজের স্বপ্ন পূরণের জন্য হাতে মাত্র ৫০০০ টাকা নিয়ে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। ছোটবেলা থেকেই অভিনেত্রী বরাবর স্বপ্ন দেখে এসেছেন বড় পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করার। এর জন্য তাঁকে পার হতে হয় অনেক বাধা বিপত্তি। একসময় সিনেমায় কাজ করার ব্যাপারে কোনো রকম সায় ছিল না তাঁর বাড়ির লোকের। কিন্তু নিজের অসামান্য জেদ এবং স্বপ্নকে পূরণ করার অসামান্য ক্ষুধা তাকে আজ এই জায়গায় পৌঁছে দিয়েছে। নিজের স্বপ্নকে বাস্তবায়িত করতে তিনি একাই এসেছিলেন মুম্বাইয়ে।

Related Articles

Back to top button