বিনোদনভাইরাল

আর লুকোচুরি নয়! চর্চিত প্রেমিক গুরু রানধাওয়াকে কাপিল শর্মার শোতে প্রকাশ্যে চুমু নোরা ফতেহির

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের বিখ্যাত গায়ক গুরু রানধাওয়ার (Guru Randhawa) নতুন মিউজিক ভিডিও। নতুন এই ভিডিওর নাম ‘ডান্স মেরি রানি’ (Dance Meri Rani), ভিডিওতে মুখ্য ভূমিকায় রয়েছেন জনপ্রিয় ডান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। রিলিজ হওয়ার পরেই এই নতুন মিউজিক ভিডিও ভাইরাল হয়। অনুরাগীরা প্রচুর পরিমাণে ভিডিওটি শেয়ার করেছেন এবং নিজেদের ভালোবাসা কমেন্ট বক্সে ও লাইকের মাধ্যমে জানিয়েছেন। কিন্তু দুঃখের বিষয় হল নোরা এই সাফল্য উপভোগ করতে পারছেন না, তিনি বর্তমানে করোনায় আক্রান্ত হয়েছেন।

সাধারণত এরকম কোনো ভিডিও রিলিজ হলে তার কুশলীরা বিভিন্ন জায়গায় ভিডিও প্রমোশন করতে যান, নোরা করোনা আক্রান্ত হওয়ায় তা এখন সম্ভব হচ্ছে না। কিন্তু কপিল শর্মার কমেডি শোয়ে তাঁরা প্রচার পর্বের শ্যুটিং আগে থেকেই করে রেখেছিলেন। সেই পর্বের কিছু অংশ সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

কপিল শর্মার শোয়ে আসলেই যে তাকে কপিল শর্মার ভিন্ন রসিকতার মুখে পড়তে হবে একথা সকলেরই জানা। এবারে কপিল গুরু রানধাওয়ার উদ্দেশ্যে বলেন এর আগে গুরু নোরাকে ভিডিওতে রোবট বানিয়ে দিয়েছিলেন আর এবারে বানিয়েছেন মৎস্যকন্যা। কিন্তু নিজের হৃদয়ে তিনি নোরাকে কী বানাতে চান সেই প্রশ্ন জিজ্ঞেস করেন কপিল। এই প্রশ্ন শুনে লাজুক হেসে গুরু বলেন এর উত্তর তিনি পরের বার এসে দেবেন। অপরদিকে নোরাকে গুরুর নাচ ভালো হয়েছে কি না জিজ্ঞেস করা হলে তিনি জানান গুরু মিউজিক ভিডিওতে শুধু মাত্র একটা কাজ‌ই করে থাকেন। এরপরে তিনি দুই হাত ঘষে গুরুর নকল করে দেখালে গুরু কপট রাগ দেখান, রাগ ভাঙ্গানোর জন্য নোরা গুরুকে গালে চুম্বন করেন। এই দৃশ্য দেখে নেটিজেনদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে নোরা ও গুরু হয়তো প্রেম করছেন।

এর আগেও তাঁদেরকে নিয়ে কানাঘুষো শোনা গেছিল তাঁরা সম্পর্কে আবদ্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এক ছবিতে দেখা গিয়েছিল সমুদ্র সৈকতের ধারে নোরা ও গুরু একসাথে আপনমনে হাঁটতে হাঁটতে গল্প করছেন। নোরা পরে ছিলেন কালো শর্টস ও একটি ক্যাজুয়াল টপ ক্রপ টপের মতো করে, গুরুর পরনে ছিল ধূসর রঙের বিচের পোশাক। এই ছবি থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। বিভিন্নজন বিভিন্ন রকম মন্তব্য করেছিলেন এই ছবি দেখে। কেউ জানতে চেয়ে ছিলেন তাঁরা সত্যিই বলিউডের নতুন জুটি কি না। আবার কেউ ট্রোল করে বলেছিলেন গুরু কি শেষ পর্যন্ত নোরা ছাড়া আর কাউকে পেলেন না! তবে সেই সব কথাতে দুজনের কেউই কোনো গুরুত্ব দেননি।

Related Articles

Back to top button