×
বিনোদনভাইরালভিডিও

বৃষ্টির মধ্যে উষ্ণ শরীরে মধু শর্মার সঙ্গে উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া, ভাইরাল ভিডিও

ভারতবর্ষে শুধুমাত্র বলিউড ইন্ড্রাস্টি নয়, অন্যান্য কিছু রাজ্যের ভিন্ন ভাষার সিনেমা ইন্ড্রাস্টিও বেশ জনপ্রিয়। বহুদিন ধরেই দক্ষিণ ভারতের বিভিন্ন সিনেমা ডাবিংয়ের মাধ্যমে পেশ করে দর্শকদের মনোরঞ্জন করা হয়েছে। ইদানীং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও চর্চায় উঠে আসছে। বস্তুত, দক্ষিণ ভারতের সিনেমার মতো ভোজপুরি সিনেমার ভাষা ডাবিং ছাড়া বোঝা একদম অসম্ভব নয়। ফলে ভালো কিছু সিনেমা বা বিশেষ কিছু দৃশ্য আকছার দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে।

বর্তমান আধুনিকতার যুগে ইন্টারনেটের মাধ্যমে সবকিছুই মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের বিভিন্ন ছবি বা ভিডিও দেখতে পাওয়া যায়। ঠিক তেমনভাবেই দর্শকমহলের কাছে পৌঁছে যায় ভোজপুরি সিনেমা বা সিনেমার কোনো বিশেষ দৃশ্য বা বিশেষ সংলাপ বা কোনো গান-নাচের ভিডিও। নেটিজেনদের পছন্দ হলে খুব সহজেই সেইসব ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভোজপুরি সিনেমা বর্তমানে দর্শকরা ইউটিউবে দেখতে পেয়ে থাকেন। ইউটিউবে হামেশাই ভোজপুরি ফিল্ম ইন্ড্রাস্টির কনটেন্ট ভাইরাল হয়ে থাকে। ইউটিউবকে কাজে লাগিয়ে অনেক ভোজপুরি তারকা সমগ্র ভারতবর্ষে জনপ্রিয় হয়ে উঠেছেন। তেমনই এক উল্লেখযোগ্য জনপ্রিয় অভিনেতা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। এই অভিনেতা পুরো দেশজুড়েই ভীষণ জনপ্রিয়, তাঁর বিপুল সংখ্যক ফ্যানবেস রয়েছে। অভিনেতার ‘নিরাহুয়া এন্টারটেইনমেন্ট’ নামক নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। তিনি নিয়মিত সেই চ্যানেলে বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। তাঁর পোস্ট করা অধিকাংশ ভিডিও-ই খুব কম সময়ে ভাইরাল হয়ে যায়।

তবে সম্প্রতি নিরাহুয়ার এক পুরনো মিউজিক ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। উল্লেখ্য এই ভিডিওটিতে নিরাহুয়ার (Nirhua) সাথে রয়েছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা (Madhu Sharma)। ‘প্যায়াস তান কে বুঝা যা’ নামক এক রোম্যান্টিক গানে এই ভিডিওতে নিরাহুয়া ও মধুকে নাচের মাধ্যমে তুমুল রোম্যান্স করতে দেখা গিয়েছে। বৃষ্টিতে ভিজে তাঁরা দুইজন পরস্পরের সঙ্গে একদম ঘনিষ্ঠভাবে রোম্যান্সে মজেছেন। ভেজা হলুদ শাড়িতে মধু শর্মার আকর্ষণীয় শরীরি বিভঙ্গ ও এক্সপ্রেশন নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। যৌন আবেদনপূর্ণ এই মিউজিক ভিডিওতে নিরাহুয়া ও মধুর সিজলিং কেমিস্ট্রি নেটিজেনদের ভীষণ পছন্দ হয়েছে।

Advertisement