×
বিনোদন

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী নিকি তাম্বোলি, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

টেলিভিশন চ্যানেলের এক পরিচিত মুখ নিকি তাম্বোলি (Nikki Tamboli)। ২০১৭ সাল থেকে বলিউডে তাঁর যাত্রা শুরু হয়েছিল, তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি,মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করলেও আজ তিনি হিন্দি টেলিভিশন চ্যানেলের এক পরিচিত মুখ। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই নিজের নিরলস পরিশ্রমের মাধ্যমে তিনি এক জনপ্রিয় অভিনেত্রী তথা মডেল হয়ে উঠেছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের সৌন্দর্য এবং নিখুঁত স্ক্রিন প্রেজেন্টেশনের মাধ্যমে তিনি হাজার হাজার দর্শকের মন জয় করে নিয়েছেন। তবে প্রথম দিকে তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে প্রথম আত্মপ্রকাশ করেন। পরবর্তীকালে ‘কাঞ্চনা থ্রি’তে তিনি অত্যন্ত দক্ষতার সাথে অভিনয় করেছিলেন। বর্তমানে হিন্দি টেলিভিশন চ্যানেলে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তিনি রয়েছেন। তবে ২০২০ তে ‘বিগবস’ এ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর নেটিজেনদের মধ্যে তাঁর জনপ্রিয়তা আর ও বাড়তে থাকে।

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী নিকি তাম্বোলি, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না - Sangbad Online

Advertisement

সুন্দর চেহারার এই অভিনেত্রীকে পর্দায় এক ঝলক দেখার জন্য তাঁর ভক্তরা অত্যন্ত উৎসুক হয়ে থাকেন। প্রথম জীবন মডেলিং দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি একজন সফল অভিনেত্রী। তিনি নিজের ফ্যান ফলোয়ার্স অটুট রাখতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সর্বদাই অগুনতি ভক্তদের সাথে সংযুক্ত থাকেন। ইনস্টাগ্রামে তাঁর ফ্যান ফলোয়ার্স ৩.৩ মিলিয়ন এর কাছাকাছি। অভিনেত্রী নিকি ইনস্টাপেজ থেকে মাঝেমধ্যেই বিভিন্ন রকমের বোল্ড এবং হট ফটোশুট এর ছবি শেয়ার করেন। সম্প্রতি তিনি এমনই বেশ কিছু বোল্ড ফটোশুটের ছবি তাঁর ইনস্টাপেজ থেকে শেয়ার করে নেটিজেনদের কাছে চর্চিত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nikki Tamboli (@nikki_tamboli)

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রাম থেকে সাদা রঙের একটি ওয়েস্টার্ন পোশাকের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। বলাবাহুল্য একটি ফটোশুটের জন্য এই ছবিগুলি তোলা হয়েছে। সেখানে তাঁর পরনে ছিল একটি হাই থাই স্লিটেড সাদা রঙের পোশাক। ওয়ান সাইডেড অফ শোল্ডার এই পোশাকে অভিনেত্রীকে লাস্যময়ী দেখতে লাগছিল। তাঁর খোলা চুল এবং নিউড মেকআপ লুকে রীতিমতো তাঁর ভক্তরা পাগল হয়ে গেছেন। অভিনেত্রীর এই পোশাকে তাঁর শরীরের বেশিরভাগ অংশই উন্মুক্ত ছিল, তার ফলে তাঁর উন্মুক্ত টোনড বডি দেখে রীতিমতো ঘায়েল হয়েছেন নেটিজেনরা।এককথায় বলতে গেলে অভিনেত্রী নিকি তাঁর এই ছবিগুলির মাধ্যমে নেটদুনিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন। প্রসঙ্গত ইতিমধ্যেই তাঁর ছবি ১ লাখ ৬১ হাজারের বেশি লাইক পেয়ে গেছে।

Back to top button