বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা

বিগ বস (Big Boss) বহুল চর্চিত একটি রিয়ালিটি শো এটি। বর্তমানে বিগ বস দেখা যাচ্ছে ও টি টি (OTT) প্লাটফর্মে। বিগ বসের ঘর থেকে বেরিয়ে এসেছেন বস লেডি নিয়া শর্মা (Nia Sharma)। বিগ বাসর ঘর থেকে বেরুনোর পরেই কয়েক ঘন্টার মধ্যে তিনি আবারও বিস্ফোরণ ঘটান সামাজিক মাধ্যমে। তার নতুন ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। ইনস্টাগ্রামের পাতা খুললেই দেখা যাচ্ছে শুধুমাত্র নিয়া শর্মার ছবি।

নিয়া শর্মা যেসব ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেগুলিকে চোখ রাখলে দেখা যাচ্ছে তার গায়ে রয়েছে সাদা রঙের প্রাচীন ভারতীয় পোশাক। যার উর্ধাংশ এবং নিম্নাংশ অল্প আবৃত এবং বাকি শরীর উন্মুক্ত। নাভির উপর দিয়ে কোমরে জড়িয়ে রয়েছে সিলভার রঙের চেন নাকে রয়েছে স্টোন। চোখে গোলাপি রঙের আইলাইনার। খুব সম্ভবত এটি তার আপকামিং প্রজেক্ট এর এক ঝলক। কাল দুপুর বারোটার সময় মুক্তি পেয়েছে গায়িকা শ্রুতি রানের (Shruti Rane) নতুন মিউজিক।

গায়িকা শ্রুতি রানের নতুন মিউজিক ভিডিও ‘দো ঘুট’ যাতে অভিনয় করেছেন নিয়া শর্মা। এই ভিডিওর প্রযোজনা করেছেন সারেগামা (Saregama) নিয়ার নাচের কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য (Ganesh Acharya)। দো ঘুট রিক্রিয়েট করেছেন বিপ্লব রাজদেও। যে পোশাকটি অভিনেত্রী নিয়া শর্মা পরে রয়েছেন সেটি ডিজাইন করেছেন যিনি। সবমিলিয়ে সেই প্রজেক্টে যথেষ্ট আকর্ষণীয় হতে চলেছে। তবে আশ্চর্যভাবে এইবার ট্রোলিং এর মুখোমুখি হতে হয়নি তাকে। বরং বেশ প্রশংসা পেয়েছেন দর্শক মহল থেকে।

নিয়া শর্মার ইনস্টাগ্রাম ফলোয়ার বর্তমানে ৬.৩ মিলিয়ন অতিক্রম করে গিয়েছে। এর আগেও সম্ভবত রিয়া একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তাকে দেখা গিয়েছিল একটি ব্যাকলেস পোশাকে। বারবার কটূক্তির সম্মুখীন হতে হতে তার ধৈর্যের বাঁধ ভেঙে গিয়েছিল। নিয়াকে শেষবারের মতো দেখা গিয়েছিল ইয়াসির দেশাই এর মিউজিক ভিডিওতে। এছাড়াও জামাই রাজা ২.০ তে তিনি অভিনয়। গত বছরে কালার্স চ্যানেলের শো ‘খাতরো কে খিলারীতে’ (Khatron ke Khiladi) ট্রফি জিতে ছিলেন তিনি।

Related Articles

Back to top button