বিনোদন

Mithai: অনুরাগীদের হাত ধরে বিয়ের পিঁড়িতে রুদ্র-নিপা! নয়া ট্যুইস্ট ‘মিঠাই’ ধারাবাহিকে

ইতিমধ্যেই মিঠাই প্রিয় বাঙালি রুদ্রদা এবং নীপাকে নিজেদের অন্যতম পছন্দের জুটি বানিয়ে ফেলেছেন। তবে এরই মধ্যে নিপা এবং রুদ্রের লাভ স্টোরিতে এসে হাজির হয়েছেন ধারা। তিনি আগে থেকেই রুদ্রের খুব ভালো বন্ধু। তবে এবার দর্শকদের জন্য একেবারে বসুন্ধরাকে সরিয়ে এবং নীপাকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেয়া হলো! তবে কিভাবে এটি সম্ভব! জেগে জেগে কিছুটা স্বপ্ন দেখার মতোই! তাই না?

রুদ্র এবং নিপার লাভ স্টোরির মাঝে বসুন্ধরা এলেও বসুন্ধরা এবং নিপার সম্পর্কের নানা রকম ইতিবাচক দিকই দর্শকের সামনে তুলে ধরা হচ্ছে এই মুহূর্তে। এই কারণেই মাত্র কিছুদিনের মধ্যেই বসুন্ধরা চরিত্রটিও জয় করে নিয়েছে দর্শকদের মন। কিন্তু এরপরেও রুদ্র এবং নিপা জুটিকে কিছুতেই ভুলতে নারাজ মিঠাই প্রিয় দর্শকেরা। রুদ্রকে ভবিষ্যতের মোদক পরিবারের ছোট জামাই হিসাবে দেখতে চান সকলে। নিপা রুদ্রকে নিয়ে বেশ সিরিয়াস হলেও, রুদ্র নিপাকে নিয়ে একেবারেই সিরিয়াস নয়।

তবে এইসবের মাঝেই রয়েছে প্রশ্ন! নিপা নেহাতই ছোট, তার এই অনুভূতি আদৌ ভালোলাগা নাকি ভালোবাসা তাতেও সন্দেহ রয়েছে অনেকেরই। তবে এবারে সকলেই ভাবতে পারেন কিভাবে একেবারে বিয়ের পিঁড়িতে গিয়ে বসে পড়ল রুদ্র এবং নিপা! বিষয়টি এমন কিছু বড় নয়, পুরোটাই আসলে এডিটরের কামাল। সম্প্রতি মিঠাই এবং সিদ্ধার্থের একটি ফ্যান পেজ থেকে মোদক পরিবারের এক বিয়ের ছবি এডিট করে বানিয়ে দেওয়া হয়েছে রুদ্র এবং নিপার বিয়ের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

এই এডিটেড ভার্শন দেখে বেশ খুশি দর্শকেরা। রুদ্র এবং নিপার পাশাপাশি দেখা যাচ্ছে মিঠাইকেও। যেন সত্যি সত্যি মোদক পরিবারে আরেকটি বিয়ে লেগেছে। তবে দর্শকদের এই স্বপ্ন আদৌ পূরণ হবে কিনা কিংবা শেষ অবধি ঠিক কী কী তা জানতে অবশ্যই চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় রাত ৮ টায়।

Related Articles

Back to top button