বিনোদন

মিষ্টি বৌদির সদ্যোজাত সন্তানকে নিয়ে গুনগুনের অতিরিক্ত পাগলামি, বিরক্ত হচ্ছেন দর্শকরা

ফের গুনগুনের ওপর চটলো দর্শকেরা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল খড়কুটো (khorkhuto)। যে ধারাবাহিককে নিয়ে সমালোচনা আর শেষ নেই। নতুন নতুন এই ধারাবাহিকে সমালোচনার মুখে এগিয়ে যেতে সাহায্য করছে বরাবর। প্রথমে টিআরপি (TRP) লিস্টে প্রথমে জায়গা করে নিলেও আস্তে আস্তে ক্রমশ রেটিং কমেছে এই ধারাবাহিকের।

বর্তমানে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে মিষ্টি বৌদির সন্তান হয়েছে। তবে গুনগুনের অতিরিক্ত অধিকারবোধেই অতিষ্ঠ হয়ে উঠছে বাড়ির সকলে থেকে শুরু করে দর্শকেরাও। যখন মিষ্টি বৌদির প্রসব যন্ত্রণা ওঠে সেই সময় বাড়িতে কেউ ছিলনা, তাই সমস্ত কিছুই একা হাতে সামলেছে গুনগুন। আর এরপর থেকেই জন্ম নিয়েছে অতিরিক্ত অধিকারবোধের। সদ্যোজাত সন্তানকে নিজের কাছ ছাড়া করতে নারাজ। সদ্যোজাত সন্তানকে নিজের কোলে না পেয়ে শূন্যতার সৃষ্টি হচ্ছে।

সৌজন্য থেকে শুরু করে সকলেই অনেক বোঝানোর চেষ্টা করছে আপাতত কিছুদিন মিষ্টি বৌদির কাছে রাখার জন্য। কিন্তু কোন কথাই যেন তার মাথায় ঢুকছেনা। সম্প্রতি যে প্রমো প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে মিষ্টি বৌদি দিশেহারা হয়ে আইনের সাহায্য নেওয়ার কথা ভাবছে। দুই জা এর মধ্যেই রকম মনোমালিন্য এবং বিভেদের আজ গোটা দর্শকমহলে ছড়িয়ে পড়েছে। সেই প্রভাব দেখা যাচ্ছে নেট মাধ্যমেও।

বেশিরভাগ নেটিজেনদের মতামত এই মেয়ের সবেতেই বেশি বেশি। কেউ কেউ আবার এই ধারাবাহিক বন্ধেরও দাবি করেছেন। তবে সব নেটিজেনরই যে গুনগুনের বিরুদ্ধে কথা বলেছে এমনটা নয়, অনেকেই গুনগুনকে সমর্থন জানিয়ে বলেছেন, মা হারা গুনগুন হয়তো সদ্যোজাতকে নিজের কাছে রেখেই মায়ের অভাব পূরণ করতে চাইছে। তবে এত বিতরকের মাঝে তৃণা সাহার কী রিঅ্যাকশন তা জানতে চাইলে অভিনেত্রী জানিয়েছেন, “আমি সাধারণত বিতর্ক নিয়ে মাথা ঘামাই না। আমাকে পরিচালক যেমন অভিনয় করতে বলেন ঠিক তেমনই অভিনয় করি আমি।” এর সাথে সাথেই দর্শকদের কাছে প্রশ্ন রেখেছেন দর্শকেরা টাকা দিয়ে কৃষ সুপারম্যানের মতো সিনেমা দেখতে পারছেন। কিন্তু সিরিয়ালের গল্প অতিরঞ্জিত করা হলেই দর্শকদের সমস্যার কারণ হয়ে উঠছে।

Related Articles

Back to top button