বিনোদনভাইরাল

ফের মহাবিপদে মিঠাই! ত্রাতার ভূমিকায় গঙ্গা পাড়ে রোম্যান্স জমালেন উচ্ছেবাবু, ভাইরাল ভিডিও

দেখতে দেখতে এক বছর পার করলো উচ্ছেবাবু এবং তুফানমেলের সফর। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই (Mithai)। রাত আটটা বাজলে প্রত্যেক বাঙালির ড্রইংরুমে বেজে ওঠে ‘সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই।’ টিআরপির তালিকায় মিঠাইরানীর আসন পাবে এমন সাধ্যি আপাতত দেখা যায়নি কারোর। শুরুর পর থেকে একটানা ৩৯ সপ্তাহ ধরে টিআরপির (TRP) তালিকায় প্রথমে অবস্থান করছে এই ধারাবাহিক। ৪ ঠা জানুয়ারি ২০২১ থেকে ৪ ঠা জানুয়ারি ২০২২ সময়টা মোটেই কম নয়। এত সময় ধরে একভাবে নিজের স্থান প্রথমে রাখাও কম শক্ত নয়।

সেই রেকর্ড যাতে এখনই না ভেঙে যায় তা নিশ্চিত করতে মিঠাইয়ের গোটা টিম উঠে পড়ে লেগেছে দর্শককে আরো নতুন নতুন চমক উপহার দিতে। আজ মিঠাইয়ের এক বছর পূর্তিতেই মিঠাই টিম নিয়ে হাজির নতুন ধামাকা। ধারাবাহিকের আসন্ন এপিসোডে আসতে চলেছে ভীষণ বড় টুইস্ট। ক্রিসমাসে মিঠাই তার উচ্ছেবাবুর হাত ধরে দেখেছে তিলোত্তমার আলো। হাত ধরে হেঁটেছে তিলোত্তমার বুকে। যা দেখে রীতিমতো আনন্দে আত্মহারা সিদ্ধার্থ মিঠাই ভক্তরা। এতে বেজায় খুশি হল্লা পার্টিও। নতুন বছরে যে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের প্রেম আরো জমে উঠতে চলেছে তা আরো একবার প্রকাশ্যে এসেছে। পুরো কলকাতা মিঠাইকে ঘুরিয়ে দেখাচ্ছে সিদ্ধার্থ। সঙ্গে রয়েছে মিঠাইয়ের মা এবং ভাইও।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের ফ্যানপেজগুলো থেকে ভাইরাল হয়েছে একটি ছবি। যা রীতিমতো সামাজিক মাধ্যমের শোরগোল ফেলে দিয়েছে। ইতিমধ্যেই দেখা গিয়েছে ঘোড়ার গাড়িতে চড়ে ভিক্টোরিয়ার চারপাশে ঘুরছে মিঠাই-উচ্ছেবাবু। গড়ের মাঠের পাপড়ি চার্ট থেকে শুরু করে প্রিন্সেপ ঘাটের নৌকা সফর কিছুই বাদ যায়নি। কিন্তু তুফানমেলের বিপদ যে কিছুতেই পিছু ছাড়ে না। এই সফরের মাঝে আরও একবার হাজির সেই বিপদই। মিঠাই এর ফ্যানপেজ থেকে ভাইরাল হয়েছে শুটিংয়ের মুহূর্তের একটি দৃশ্য। যেখানে দেখা গিয়েছে গঙ্গার পাশে বিধ্বস্ত অবস্থায় দাঁড়িয়ে রয়েছে মিঠাই। তার শাড়ীও জলে ভেজা।

দাদুর নাতি নিজের স্ত্রীকে কাছে টেনে নিচ্ছে। আশ্বস্ত করছে, ‘পাশে আছি তোমার।’ তবে আসন্ন এপিসোডে ঠিক কি ঘটতে চলেছে এই মুহুর্তেই তা এখনো স্পষ্ট নয়। তবে রীতিমতো যারা মিঠাই দেখতে অভ্যস্ত তারা কিছুটা হলেও আন্দাজ করেছেন। তাদের অনেকেরই মনে হয়েছে, হয়তো পা পিছলে গঙ্গার জলে পড়ে যাবে মিঠাই। আর তাকে বাঁচাতে ছুটে আসবে দাদুর নাতি।

Related Articles

Back to top button