বিনোদন

খুন করা হয়েছে সিদ্ধার্থকে? সুশান্তের মৃত্যুর সঙ্গে সিদ্ধার্থের সাদৃশ্য খুঁজে পাচ্ছেন নেটিজেনরা

বলিউডের ‌জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) অকাল প্রয়াণের সাথে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা(Siddharth Shukla) হঠাৎ মৃত্যুর মিল খুঁজে পাচ্ছেন নেটাগরিকরা‌। তাদের মনে হচ্ছে এই মৃত্যুর পিছনে কুপার হাসপাতালের কোনরকম কারসাজি কাজ করছে। তারা এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। তবে কুপার হাসপাতালকে নিয়ে ক্ষোভ উগরে দেওয়ার পিছনে কতগুলো চমকে দেওয়ার মতো কারণ রয়েছে।

আসলে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার মরদেহকে ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের মর্গে সুশান্তের মরদেহের পাশে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দেখে হাসপাতাল কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুলতে শুরু করে সকলে। রাজ্য মানবাধিকার কমিশন হাসপাতালে ডিন এবং মুম্বাই পুলিশকে শোকজের অবধি নোটিশ পাঠায়। অনেকে তারপর মনে করতে শুরু করেন যে কুপার হাসপাতালের চিকিৎসক এবং কর্মীরাই সুশান্তের ময়নাতদন্তে কারসাজি করে মৃত্যুর আসল কারণ লুকিয়ে গিয়েছেন।

অতীতে পারভিন ববি, দিব্যা ভারতীকেও কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বলাবাহুল্য যে পরিমান প্রশ্ন ও সন্দেহ আজও ছড়িয়ে আছে,তাই কুপার হাসপাতাল এমনিতেই সন্দেহের তালিকায় ছিল। ঠিক এক বছর আগে সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু এবং তারপর সেই একই হাসপাতালে সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে যাওয়া এই সমস্ত কিছুর মধ্যে সাদৃশ্য খুঁজে পাচ্ছেন অনুরাগীরা।

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে হার্ট অ্যাটাকে মারা যান সিদ্ধার্থ। জানা যাচ্ছে ঘুমের আগে তিনি কিছু একটা ওষুধ খেয়েছিলেন তারপর তার ঘুম আর ভাঙ্গে নি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়, এবং সেখানেই ময়না তদন্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও সিদ্ধার্থের পরিবারের তরফ থেকে বলা হয়েছে যে সিদ্ধার্থের মৃত্যু কোন অস্বাভাবিক কারণে হয়নি, তবু ভক্তদের বক্তব্য ডাল মে কুচ কালা হে। তারা মনে করছেন সিদ্ধার্থকে খুন(murder) করা হয়েছে।

Related Articles

Back to top button