×
বিনোদনভাইরালভিডিও

নিরাহুয়া এবং আম্রপালির নতুন ভিডিও, উষ্ণ রোমান্স দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো নিরহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবের (Amrapali Dubey) উষ্ণ রসায়নের ভিডিও। ভোজপুরি গান প্রিয় নেটিজেনরা আপাতত বেশ মজেছেন এই জুটির কেমিস্ট্রিতে। নিরহুয়া নামে খ্যাত দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় নায়ক এবং গায়ক। বর্তমানে রাজনীতির জগতেও তিনি বেশ নাম করেছেন। অন্যদিকে অভিনেত্রী আম্রপালিও ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ বিখ্যাত।

জনপ্রিয় এই নায়ক নায়িকার জুটির ম্যাজিক যে দর্শকদের ভালো লাগবে তা বলাই বাহুল্য। ২০১৬ সালে ‘হামারি ভোজপুরি’ (Hamar Bhojpuri channel) ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিলো ‘বম বম বোল রাহা হ্যায় কাশি’ (Bam Bam Bol Raha Hai Kashi) সিনেমার গান ‘খাতিয়া সে খাতিয়া সাতাইব কি না’ (Khatiya Se Khatiya Sataib Ki Na)। গানটি গেয়েছিলেন নায়ক দীনেশ লাল যাদব নিজে আর মহিলা কণ্ঠে ছিলেন প্রিয়া সিংহ (Priya Singh)। পুরোনো জনপ্রিয় এই গানটি আবার নতুন করে সামনে আসার পরে ভিউস সংখ্যা ছাড়িয়েছে ১৩ হাজারেরও বেশি।

গানটি গ্রাম্য পরিবেশের নানা জায়গায় দৃশ্যায়িত হয়েছে। কখনো মাটির ঘরে মধ্যে আবার কখনো কুঁড়ে ঘরের সামনে। তবে কেমিস্ট্রির সাথে সাথে নিরহুয়া এবং আম্রপালি নাচের দক্ষতাও আলাদা করে নজর কেড়েছে দর্শকদের। কখনো লাল পোশাকে আবার কখনো পিঙ্ক ও হলুদ রঙের পোশাকে বেশ মোহময়ী লেগেছে আম্রপালিকে। তাঁর লাস্যময়ী উপস্থাপনার সাথে পাল্লা দিয়েছেন নিরহুয়াও। দুজনের রোম্যান্টিক কেমিস্ট্রির কারণে ৩ মিনিট ৪৮ সেকেন্ডের পুরোনো এই ভিডিওটি আবার নতুন করে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

Related Articles