বিনোদন

করিনাকে বয়কট, ‘সীতা’ মায়ের চরিত্রে কঙ্গনাকেই চাই! নেটদুনিয়ায় সরব নেটিজেনরা

বলিউডে রামায়ণ নির্ভর ছবিতে সীতা চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন করিনা কাপুর খান। শোনা গিয়েছিল, সীতার এই চরিত্রে অভিনয় করতে করিনা নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছিলেন। একজন হিন্দু হয়ে হিন্দু দেবতার চরিত্রে অভিনয়ের জন্য এত টাকা পারিশ্রমিক নেওয়া ভালোভাবে মেনে নিতে পারেননি নেটনাগরিকরা। সাধারণত একটি ছবিতে অভিনয় করতে করিনা ৪-৬ কোটি টাকা নেন, কিন্তু এই ছবির জন্য তিনি ১২ কোটি টাকা দাবি করেছিলেন।

এই তথ্য সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ শুরু করা হয় অভিনেত্রীকে। এরপরই ট্যুইটারে করিনা কাপুরকে বয়কটের ডাক দেন নেটিজেনরা। ট্যুইটারে রীতিমতো ট্রেন্ডিংয়ে চলে গিয়েছিলেন সইফ পত্নী। দাবি ওঠে সীতার চরিত্রে অভিনয়ের যোগ্য নন করিনা। তৈমুরের মা হয়ে কিভাবে করিনা সীতার চরিত্রে অভিনয় করবেন সেই নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। অভিনেত্রীকে নিয়ে ক্ষোভ উগরে দেন অনেকে। 

এসবের মধ্যেই সীতার চরিত্রে অন্য কোনো অভিনেত্রীকে কাস্ট করার দাবি ওঠে। কঙ্গনা রানাওয়াত, ইয়ামি গৌতম, অনুষ্কা শেঠি দের মতো অভিনেত্রীদের এই চরিত্রের জন্য কাস্ট করা হোক, এমনই দাবি করতে থাকেন নেটিজেনরা। এরমধ্যে কঙ্গনা এবং ইয়ামিকে রামায়ণে সীতার চরিত্রে কাস্ট করার দাবিতে ট্যুইটারে হ্যাশট্যাগও চালু হয়ে যায়। ট্রেন্ডও করছে এই হ্যাশট্যাগ গুলি। অনেকের মতে কঙ্গনা এই চরিত্রের জন্য একেবারেই আদর্শ। যদিও এসবের মাঝেই শোনা যাচ্ছে, করিনা এই ছবি করতে আগ্রহী নন।

Related Articles

Back to top button