বিনোদন

নাচতে গিয়ে প্রকাশ্য মঞ্চে সবার সামনে আছাড় খেয়ে চিৎপটাং নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান প্রজন্মের কাছে নেহা কক্কর একটি পরিচিত নাম। পার্টি সং থেকে শুরু করে আইটেম সং সবকিছুতেই বেশ মাতিয়ে রাখেন তিনি ইয়ং জেনারেশনকে। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় ছিলেন তিনি। বর্তমানে প্রথম সারির গায়িকাদের তালিকায় রয়েছেন তিনি এবং বলিউডে বেশ পাকাপাকিভাবে আধিপত্য বিস্তার করতে দেখা গেছে তাকে। বলিউড সিনেমায় কাজ করার পাশাপাশি তিনি কাজ করছেন বিভিন্ন অ্যালবামেও। রেহান প্রীতির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বেশ কিছুদিন আগেই তাকে তার অনুরাগীদের সাথে প্রায়শই ভাগাভাগি করে নিতে দেখা যায় তাদের সুখী দাম্পত্যের মুহূর্তগুলো।

 

গান ছাড়াও নাচের মধ্যে দিয়েও তাকে বেশ নজর কাড়তে দেখা গিয়েছে। নৃত্যশিল্পী মেলভিন লুইস এর সাথে এক সময় তাকে নাচতেও দেখা গেছে। গানের সাথে সাথে তিনি যে নাচে ও দক্ষ একথা স্বীকার করেন তার অনুরাগীরা। বিখ্যাত গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সাথে এবার নাচের জন্য জুটিবদ্ধ হতে দেখা গেল নেহা কাক্কারকে। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রকাশ্যেই নাচের চ্যালেঞ্জ ছুড়ে দিতে দেখা যায় নেহা কাক্কারকে আদিত্যর উদ্দেশ্যে। সেই চ্যালেঞ্জ মেনে নিয়েই আদিত্য ও নেহা নাচ শুরু করলে সেখানেই ঘটে বিপত্তি। ভরা স্টেজে আদিত্যের সাথে নাচ করতে গিয়ে উল্টে পড়েন গায়িকা। আর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে।

 

ইন্ডিয়ান আইডলের মঞ্চে দিলবার দিলবার গানে নাচতে দেখা গেছে নেহা ও আদিত্যকে। নাচ শুরু হলে নেহাকে দেখা যায় প্রচন্ড এনার্জেটিক মুডে এবং তার প্রতিটি নাচের স্টেপ ভীষণ পরিষ্কার ও নিখুঁত। পাশাপাশি আদিত্যকে দেখা যায় নেহা কে নকল করে মজার স্টেপ দিতে। আদিত্যকে ধরে নেহা একটি স্টেপ দিতে গেলে আদিত্যর হাত ফসকে পড়ে যান বলিউডের এই গায়িকা। ফলত উপস্থিত জনতার মধ্যে ওঠে হাসির রোল। আর এই দৃশ্য দেখে হেসে লুটোপুটি খাচ্ছে শোয়ের অন্যান্য বিচারকেরা। মজার এই ঘটনা সোশ্যাল মিডিয়াতে বেশ ছড়িয়ে পড়েছে।

 

 

ব্যক্তিগত জীবনেও নেহার সাথে নাম জড়িয়েছিল আদিত্যর কিন্তু সেই সব জল্পনা ক্রমেই প্রকাশ্যে এসেছে। আদতেই সবকিছু ভুল প্রমাণিত হয়েছে। বর্তমানে দুজনেই এখন সুখী দম্পতি। রোহান প্রীতির সাথে বিবাহবন্ধনে জড়িয়েছেন জনপ্রিয় এই গায়িকা। একাধিক শোতে দম্পতিকে একসাথে দেখা গিয়েছে। এর আগে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আদিত্যকেও দেখা গিয়েছে তার স্ত্রীর সাথে উপস্থিত থাকতে। সব মিলিয়ে বলা যায় চুটিয়ে উপভোগ করছেন এই দুই তারকা নিজেদের দাম্পত্য জীবন।

 

Related Articles

Back to top button