বিনোদন

সহবাসের পরেও বিয়ে করতে আপত্তি! আত্মজীবনীতে গোপন তথ্য ফাঁস করলেন নীনা গুপ্তা

সম্প্রতি প্রকাশিত হলো নীনা গুপ্তার আত্মজীবনী ‘সচ কাহুঁ তো’। এই বই প্রকাশের অনুষ্ঠান ছিল সোমবার। এই বইটি প্রকাশিত হয়েছে পেঙ্গুইন ইন্ডিয়ার তরফ থেকে এই বইটি প্রকাশ করা হয়। এই বই প্রকাশের অনুষ্ঠানে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। এই বই প্রকাশের অনুষ্ঠানে নীনা নিজের জীবনের অনেক গোপন কথা করিনাকে বলেছেন।

ভিভ রিচার্ডস যিনি ওয়েস্ট ইন্ডিজের একজন ক্রিকেটার ছিলেন তার সাথে প্রেম থেকে শুরু করে ওয়ান নাইট স্ট্যান্ড ও মাসাবার জন্মের কথা জানেন অনেকেই। এখন অবশ্য তিনি বিবেক মেহরাকে বিয়ে করে দাম্পত্য জীবন কাটালেও আপাতত কাজের জন্য দুজন আলাদা শহরে রয়েছেন। অবশ্য এসবের বাইরেও তিনি নিজের জীবনের আরেক প্রেমের কথা সবার সামনে এনেছেন। এছাড়াও তিনি বলেছেন জীবনের বহু বছর তিনি একাকীত্বে কাটিয়েছেন। সেইসময় তার পাশে প্রেমিক, স্বামী কেউ ছিল না।

নীনা আরও বলেন বিবেক মেহরার আগে তিনি এক ব্যক্তির সাথে সম্পর্কে ছিলেন এমনকি সেই ব্যক্তির সাথে তিনি বিয়ে করার সিদ্ধান্ত পর্যন্ত নিয়েছিলেন। কিন্তু শেষে সেই বিয়ে ভেঙ্গে দেন ওই ব্যক্তি। যদিও এই বিয়ে ভাঙ্গার ব্যাপারে কিছুই জানতেন না নীনা। নীনা বলেন ‘আমি ওঁদের বাড়িতেই থাকতাম, ওঁর বাবা-মাকে ও শ্রদ্ধা করতাম, কিন্তু হলো না। আমি কীইবা করতে পারি? বর্তমানে ওই ব্যক্তি অবশ্য সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। আমি জানি ও এই বইটা পড়বে। তবে হ্যাঁ ওকে বিয়ে করতে পারলে ভালো লাগত।’

এছাড়াও নীনার জীবনের নানা জানা অজানা কথা উঠে এসেছে এই বইতে। সেই সব কথা জানতে আপনাদের এই বইটা পড়তে হবে।

Related Articles

Back to top button