বিনোদনভাইরাল

হয়ে গেল নীলের গায়ে হলুদের অনুষ্ঠান, বিয়ের আনন্দে আত্মহারা অভিনেতা

কথায় বলে “দিল্লিকা লাড্ডু জো খায়া ও পস্তায়া জো নেহি খায়া ও ভি পস্তায়া”। তবে, কৃষ্ণকলির নিখিল অর্থাৎ নীল যে দিল্লিকা লাড্ডু খাওয়ার জন্য রীতিমতো তৈরি তা আর বুঝতে বাকি নেই কারোরই। সম্প্রতি আর হাতেগোনা কয়েকটি দিন বাকি। আর তারপরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে টেলিভিশনের হ্যান্ডসাম হ্যাঙ্ক নীল ও ড্যাসিং লেডি তৃনা।

আর তাই ইতিমধ্যেই টেলিপাড়ায় শুরু হয়ে গেছে সাজো সাজো রব। শ্যুটিং এর ফাঁকেই জোরকদমে চলছে আইবুড়ো ভাত খাওয়া থেকে বিয়ের কেনাকাটার পর্ব। এমনকি বেচেলার পার্টি থেকে শুরু করে প্রি-ওয়েডিং ফোটোশ্যুটও জমিয়ে করেছেন নীল ও তৃনা। সম্প্রতি হয়ে গেল তাঁদের এনগেজমেন্ট। বেশ রাজকীয় মেজাজে ড্রোনে করে এল এনগেজমেন্ট রিং। আর তারপর হাঁটু গেড়ে বসে নীল তৃনার আঙুলে পরিয়ে দিলেন রিং। একের পর এক রোমান্টিক মেজাজে ডুব দিয়েছিল নীল-তৃনা।

চলতি বছরের ৪ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধলেও তাঁদের রিসেপশন হবে ১৪ ফেব্রুয়ারি। অর্থাৎ ভ্যালেন্টাইন ডে র দিন।
আর তারপরই স্বপ্নের হানিমুন ডেস্টিনেশন গ্রিসে ঘুরতে যাবেন কপোত-কপোতি। MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার ক্লাসে প্রথম দেখা হয়েছিল দুজনের। আর তারপর থেকেই ধীরে ধীরে গড়ে উঠেছিল প্রেমের সম্পর্ক। আর এবার সেই সম্পর্ক পরিণতি পাওয়ার পালা।

তবে, নীলের মনে যে বিয়ের জন্য আর তর সইছে না তা ভালোই বোঝা তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলে। সম্প্রতি তাঁর গায়ে হলুদের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, বিয়ের তো এখনও সপ্তা খানেক বাকি। আর তাই আগেই কি করে গায়ে হলুদ হচ্ছে নীলের সেই নিয়েই চিন্তায় নেটবাসী। ভিডিওতে দেখা যাচ্ছে যে, নীলের পরনে রয়েছে ধুতি ও গায়ে গামছা। মহিলারা আনন্দের সঙ্গে গায়ে হলুদ ছুঁইয়ে দিচ্ছে নীলের।

 

 

View this post on Instagram

 

A post shared by ❤ ❤ (@neel_bhattacharya8)

 

আর সেটা বেশ আনন্দের সহিত উপভোগ করছেন নীল। তবে, ভিডিওটি পোস্ট করে নীল জানিয়েই দিয়েছেন যে, এটি সত্যিকারের গায়ে হলুদের ভিডিও নয়। আর এই ভিডিও দেখে স্পষ্ট বোঝাই যাচ্ছে যে, শ্যুটিং ফ্লোরে রিয়েল বিয়ের আগেই রিল লাইফের বিয়ের গায়ে হলুদের পর্ব বেশ জমিয়ে উপভোগ করছেন নীল। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button