বিনোদনভাইরাল

বিয়ের ১১ মাস পূর্ণ! তৃণাকে আদরে ভরিয়ে দিলেন নীল, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

এই সময় টেলিভিশনে অর্থাৎ ছোট পর্দার অন্যতম তারকা জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। তাঁদের দুজনকে এখন‌ও অবধি একসাথে পর্দায় দেখা যায়নি। তবে আলাদা আলাদাভাবে তাঁরা দুজনেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। তৃণা বর্তমানে স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-তে এর মুখ্য চরিত্র গুনগুনের ভূমিকায় অভিনয় করছেন। অপরদিকে, নীল একসাথে জি বাংলার দুটি ধারাবাহিকে কাজ করছেন। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামার স্বামী নিখিল চৌধুরী ও নতুন ধারাবাহিক ‘উমা’-তে মুখ্য চরিত্র উমার বিপরীতে অভিমন্যুর ভূমিকায় অভিনয় করছেন নীল।

নিজেদের অভিনয়ের মাধ্যমে তৃণা ও নীল দর্শকমহলের পাশাপাশি ইন্ডাস্ট্রিতেও নিজেদের জায়গা তৈরী করে নিয়েছেন। নিজেদের কাজ নিয়ে আলাদা আলাদাভাবে দুজনেই ভীষণ ব্যস্ত থাকলেও ফাঁকা সময় পেলেই তাঁরা একসাথে সময় কাটান। দীর্ঘ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত বছর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় নীল ও তৃণা দুজনেই বেশ অ্যাক্টিভ। পর্দায় একসাথে দেখা না গেলেও তাঁদের জুটি ভীষণ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা নীল ও তৃণাকে একসাথে ‘তৃনীল’ বলে সম্বোধন করে থাকে। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁরা হামেশাই নিজেদের ছবি ও বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। তাঁদের সেই সব ছবি ও ভিডিও মাঝে মাঝেই ভাইরাল হয়। সম্প্রতি নতুন বছরের শুরুতেই তাঁদের দুজনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

বাংলা সিনেমা ‘গ্যাংস্টার’-এর জনপ্রিয় গান ‘তোমাকে চাই’-এর সাথে নীল ও তৃণা রিল ভিডিও বানিয়েছেন। বিয়ের এক বছর পরেও তাঁদের ভালোবাসা যে একটুও কমেনি, এই ভিডিওই তার প্রমাণ। ক্যাপশনে নীল লিখেছেন,”২০২২ এর শুরু তোমার সাথে।” এইরকম এক ভালোবাসার গানে তাঁদের রোমান্স দেখে নেটিজেনরা উচ্ছ্বসিত। ভিডিওতে নীল তৃণাকে কাছে টেনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। নীল ও তৃণার ভক্তরা এই রিল ভিডিওর কমেন্টে ‘তৃনীল’ জুটির প্রতি নিজেদের ভালোবাসা ও মুগ্ধতা উজাড় করে দিয়েছেন।

Related Articles

Back to top button