বিনোদন

মা হতে চলেছেন ‘মিঠাই’-এর নন্দা, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন শুভ্রজিৎ-প্রিয়ম

দিনের পর দিন যেন বেড়েই চলেছে তার‌ সৌন্দর্য। যা দেখে রীতিমতো বাড়ছে নেটিজেনদের কৌতুহল। কে এই তিনি? তিনি হলেন ধারাবাহিক জগতের এক অভি পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। কিছুদিন আগে তাকে জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ে সিদ্ধার্থের পিসতুতো বোন নন্দার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারনে তিনি টেলিভিশন থেকে সাময়িকভাবে ছুটি নিয়েছিলেন।

তবে নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিত্যদিন নিজের নানারকম সুন্দর সুন্দর ছবি পোস্ট করে থাকেন স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। তার মিঠাই ধারাবাহিক থেকে সরে আসার পরেই টলিপাড়ায় কানপাতলেই শোনা যাচ্ছিল গর্ভবতী হওয়ার কারনেই বর্তমানে তিনি টেলিভিশন জগত থেকে ছুটি নিয়েছেন। তবে এই বিষয়ে প্রথম দিকে কিছুই বলছিলেন না অভিনেত্রী। । তাই ক্রমশ জল্পনা বাড়ছিল তার অনুগামীদের মধ্যে।

সম্প্রতি আন্তর্জাতিক পিতৃদিবসের দিন সামনে আসল প্রিয়মের বেবি বাম্পের ছবি। নিজের ইনস্টা হ্যান্ডেলে প্রিয়মের সাথে একটি সাদা কালো ছবি পোস্ট করেন শুভজিৎ। ক্যাপশনে লেখেন তারা দু’জন থেকে তিন জন হতে চলেছেন। এই ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে প্রিয়মের বেবি বাম্প। এই ছবি শেয়ার করে সবার কাছ থেকে আশীর্বাদ চেয়েছেন শুভজিৎ। ছবি পোস্ট করার পর সবাই তাদের শুভেচ্ছা বার্তা জানান।

এই রিয়েল লাইফের জুটিকে কখনোই পর্দায় একসাথে দেখা যায়নি। তবে সেনাপতি ওয়েব সিরিজে দুজনকে একসাথে অভিনয় করতে দেখা গেছিল। বিয়ের আগেও তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তারপর ২০১৯ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এখন তারা চুটিয়ে সংসার করছে। তবে নেটিজেনরা এখন সবাই অপেক্ষা করছেন তাদের মধ্যে নতুন অতিথির আগমনের।

Back to top button