বিনোদন

ক্যামেরার সামনেই খুলে গেল মৌনীর পোশাক, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী

মৌনি রয় ধীরে ধীরে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের দিকে এগোচ্ছেন। মৌনি রায়কেই মাঝেমধ্যেই দেখা যায় বিভিন্ন রকম। কখনো মালদ্বীপের ধারে বিকিনি পরে ফটোশুটে মগ্ন হন আবার কখনো দেখা যায় স্টুডিও ফটোশুটে। সম্প্রতি অভিনেত্রী মৌনি রায় ওয়ারড্রব ম্যালফ্যাশনের মুখোমুখি হয়েছেন।

ক্যামেরার সামনেই খুলে গেল মৌনীর পোশাক, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী

বিখ্যাত সংস্থা টি সিরিজের (T-Series) বাইরে সোমবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তখন তার পরনে ছিল সাদা-সবুজ-হলুদ প্রিন্টেড বাকলেস ড্রেস। এই দিন ওপেন ড্রেস পড়লেও আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই অস্বস্তি হতে শুরু করে অভিনেত্রীর। সেই অসস্তি ধরা পরে ক্যামেরার লেন্সে। ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বারবার পোশাকের উর্ধাংশ টেনের ঠিক করতে দেখা গেছে অভিনেত্রীকে। বিখ্যাত সংস্থা টি সিরিজের বাইরে অভিনেত্রী গাড়ি পার্কিং ছিলনা।

ক্যামেরার সামনেই খুলে গেল মৌনীর পোশাক, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী

পাপারাৎজিদের ক্যামেরা এড়িয়ে যাবার জন্যই মৌনি পোশাক ধরে হঠাৎই দৌড়াতে শুরু করেন। তার পিছু নেন পাপারাজ্জিরা ও। গাড়িতে উঠে ঠিক করে বসতে গিয়ে দরজা বন্ধ করার আগে ঠিক মুহূর্তে উন্মুক্ত হয় স্তনের বেশ কিছুটা অংশ। যা ক্যামেরার লেন্স এড়িয়ে যেতে পারে না। সম্ভবত বারবার পোশাক ঠিক করার কারণেই কাদের কাছ থেকে অভিনেত্রী পোশাক ঢিলা হয়ে গিয়েছিল। তারপর থেকেই সেই ভিডিও নিয়ে নেট দুনিয়ায় হাসির রোল ওঠে। কোন কোন নেটিজেনদের কথায় এটি মৌনির পাবলিসিটি স্টান্ট। তবে শুধু অভিনেত্রী মৌনীই নন, পৃথিবীর প্রত্যেক কোনায় কোনায় কোনদিন প্রত্যেক মহিলাই এইরকম ওয়ারড্রব ম্যালফ্যাশনের শিকার হন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

বেশীরভাগ সময়ই দেখা যায় কোন মহিলার ব্লাউজে কোন সমস্যা হলে কিংবা ব্লাউজের ফাঁক দিয়ে ব্রা-এর স্ট্র‍্যাপ উন্মুক্ত হলে তা পরবর্তীকালে মহিলারাই গসিপ করার মুখ্য বিষয় পরিণত করেন। তারকার বেশিরভাগ সময়ই ব্রেস্ট নিপল স্টিকার বা সিলিকোন ব্রা ব্যবহার করে থাকেন। কিন্তু তা অধিকাংশ মহিলারাই ব্যবহার করতে চান না নানা রকম বিভ্রান্তির জন্য। তারা মনে করেন এটি ব্যবহার করলে খোলার সময় যন্ত্রনা হতে পারে যা একেবারেই ভুল ধারণা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই এমনই ধারণা পোষণ করেন মনের মধ্যে।

সম্প্রতি জি মিউজিক (Zee Music) এর বৈঠে বৈঠে (baithe baithe) গানের ভিডিওতে আঙাদ বেদি (Angad Bedi) সঙ্গে দেখা যাবে অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) কে। খুব শীঘ্রই তা মুক্তি পাবে। এছাড়াও খুব শীঘ্রই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ফিল্ম ব্রম্ভাস্ত্র। এই ছবিতে মনিকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

Related Articles

Back to top button