×
বিনোদনভাইরালভিডিও

পাহাড়ি পরিবেশে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচলেন অভানেত্রী মনামী ঘোষ, ভাইরাল ভিডিও

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ,শাহরুখ খান (Shah Rukh Khan), হৃত্বিক রোশন (Hrithik Roshan) অভিনীত ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhie Gham) সিনেমার ‘বোলে চুড়িয়া’ (Bole Chudiyan) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় আবার নিজের নাচের জাদু ছড়ালেন টেলিভিশনের জনপ্রিয় মুখ মনামী ঘোষ (Monami Ghosh)।

অভিনয়ের পাশাপাশি মনামী একজন পেশাদার নৃত্যশিল্পী যার পরিচয় পাওয়া গিয়েছে তাঁর এই সমগ্র উপস্থাপনায়। খোলা ছাদে আকাশের নিচে সাদার উপরে নীল রঙের কাজ করা শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ ,খোলা চুল এবং হাতে নীল রঙের চুড়ি গাছায় মনামীকে এককথায় নীল পরী লাগছিল। মাল্টি স্টারার এই সিনেমায় বেশ জমকালো পরিবেশে করবাচৌথ উপলক্ষ্যে দৃশ্যায়িত হয়েছিল সমগ্র নাচটি। হৃতিক, শাহরুখের পাশাপাশি এই গানে আলাদা মাত্রা এনে দিয়েছিলো কাজল (Kajol) এবং করিনা কাপূরের (Kareena Kapoor) সাবলীল দক্ষ নৃত্য। সিনেমাটির সাথে সাথে এই নাচটিও দর্শকদের মনে বেশ আলাদা জায়গা করে নিয়েছে।

সিনেমার অভিনেতা অভিনেত্রীদের নাচের দক্ষতা প্রশ্নাতীত। কিন্তু মনামীর এই একক পরিবেশনেও কোনো খামতি ছিল না। কখনো নিজের নাচের জাদুতে আবার কখনো নিজের রূপের ছটাতে নিত্যদিনই সোশ্যাল মিডিয়ার মানুষদের নজর কাড়ছেন এই অভিনেত্রী। তাঁর নাচের দক্ষতা নিয়ে আলাদা করে প্রশ্ন তোলার অবকাশ নেই। নিজের ইউটিউব চ্যানেল থেকে প্রায়শই ভাইরাল হওয়া তাঁর ভিডিওগুলি তাঁর অপূর্ব নৃত্যদক্ষতার পরিচয় ইতিমধ্যে দিয়ে দিয়েছে। এই সমগ্র নাচটির কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন সৈকত বারুই (Saikat Barui) যার সমগ্র পরিচালনা আলাদা করে প্রশংসার দাবি রাখে।

Related Articles