×
বিনোদনভাইরালভিডিও

বন্ধ ঘরে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচলেন অভানেত্রী মনামী ঘোষ, ভাইরাল ভিডিও

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) অভিনীত ‘লজ্জা’ (Lajja) সিনেমার ‘বড়ি মুশকিল বাবা’ (Badi Mushkil Baba) গানে নাচ করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ মনামী ঘোষ (Monami Ghosh)। তাঁর ভক্তরা বেশ প্রসংশা করেছন তাঁর এই উপস্থাপনার।

বলিউডে মাধুরী দীক্ষিত কেবলমাত্র একজন জনপ্রিয় নায়িকাই নন তাঁর নাচের জাদুতেও আসমুদ্র হিমাচল কেঁপে গিয়েছিল ৯০ এর দশকে। তাঁকে নকল করে অনেকেই নিজের মতো করে দর্শকদের মন জয় করার চেষ্টা করেছেন কিন্তু মাধুরী ম্যাজিকের কাছে পেরে ওঠা সবার পক্ষে সম্ভব নয়। মনামীও অভিনয়য়ের পাশাপাশি একজন পেশাদার নৃত্যশিল্পী। মাধুরীর লাস্যময়ী আবেদনের সাথে পাল্লা দেওয়ার চেষ্টা না করলেও তাঁর নিজের মতো করে সমগ্র নাচটিকে পরিবেশন করেছেন যা এক কথায় দুর্দান্ত। নিজের নাচের আইডল মাধুরীকে শ্রদ্ধা জানিয়েই তাঁর এই ছোট্ট প্রয়াস। তবে পর্দার আড়ালে আলো ছায়ার পরিবেশে তাঁর নৃত্যভঙ্গিমা ভিডিওর শুরুতেই এক আলাদা চমক দিয়েছে দর্শকদের।

নীল পেড়ে সবুজ শাড়ী ,খোলা চুল এবং হাতে নীল রঙের চুড়ি গোছাতে তাঁকে নিঃসন্দেহে টেলিভিশনের মাধুরী বলাই যেতে পারে। সুন্দরী এই নায়িকার সাজের সাথে সমগ্র কোরিওগ্রাফি আলাদা করে প্রসংশার দাবি রাখে। মাধুরীর নাচের সবচেয়ে বড়ো আকর্ষণীয় দিক ছিল তাঁর মুখের এক্সপ্রেশন। সেটা মনামীও তাঁর নাচে যথাসম্ভব আনার চেষ্টা করেছেন। সব মিলিয়ে মনামী ম্যাজিকও দর্শকদের বেশ মনে ধরেছে। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে দুই বছর আগে ভিডিওটি আপলোড করেছিলেন তিনি। নতুন করে আবার ভাইরাল হতেই ভক্তরা তাঁর নাচের প্রশংসা করেছেন।

Related Articles