বিনোদন

দুধ সাদা পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী মোনালিসা

ভোজপুরি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (Antara Biswas)। ভোজপুরি চলচ্চিত্রে তিনি প্রায় ১০০ টিরও বেশি সিনেমা করেছেন। অবশ্য তিনি একজন বাঙালি অভিনেত্রী। তার আসল নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। তিনি ভোজপুরি সিনেমা ছাড়াও বাংলা, উড়িয়া, কন্নড়, তেলেগু ও হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়া তিনি ২০১৭ সালে বিগ বসের দশ নম্বর সিজনে একজন অংশগ্রহণকারী ছিলেন। ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী পশ্চিমবঙ্গের কলকাতাতেই মানুষ হয়েছেন। আর তিনি তার পড়াশোনা সম্পন্ন করেছেন কলকাতা থেকে। তিনি কলকাতার জুলিয়েন স্কুলে পড়াশুনো করেন এবং আশুতোষ কলেজ থেকে স্নাতক হন। এছাড়া তিনি ২০১৭ সালে বিক্রম সিং রাজপুত (Bikram sing Rajput) এর সঙ্গে বিগ বসের ঘরে বৈবাহিক সূত্রে আবদ্ধ হন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

তিনি তার জীবনে অভিনয় এর সূত্রপাত করেছিলেন স্বল্প বাজেটের ওড়িয়া টেলিভিশনের অভিনেত্রী ও মডেল হিসেবে। এছাড়া তিনি হিন্দি সিনেমা ‘ব্ল্যাক মেইল’-এ অজয় দেবগন (Ajay Devgn) ও সুনীল শেট্টি (Sunil Shetty) সঙ্গে অভিনয় করেছেন। আর তারপরও তিনি তেলেগু ও কন্নড় ভাষার কিছু সিনেমা করেছেন। এছাড়া তিনি হইচই-এ ‘দুপুর ঠাকুরপো নামে’ এক ওয়েব সিরিজে উষ্ণ অভিনয় করে দর্শকদের মাতিয়েছিলেন ভালোই।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

বোল্ড অভিনয়ের পাশাপাশি তাকে অনেক বোল্ড ফটোশুট করতে দেখা গিয়েছে। তিনি বরাবরই খোলামেলা পোশাক পড়তে বেশ পছন্দ করেন। আর সম্প্রতি তিনি ফটোশুট করালেন বোল্ড অবতারে। যেখানে মোনালিসা (Antara Biswas) সাদা রংয়ের ব্লাউজ টপ ও কালো রঙ্গের হট প্যান্ট পড়ে সোফায় বসে আছেন। আর সেই সোফায় বসে তিনি একের পর এক হট পোজ দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Squad (@tollysquad)

অবশ্য তার প্যান্টের দুপাশেই খোলা। দুপাশ ফিতে দিয়ে কোনরকমে আটকানো। আর টপের মধ্য দিয়ে বক্ষ যুগলের বেশিরভাগ অংশই দৃশ্যমান অবশ্য এই অভিনেত্রী এইরকম খোলামেলা পোশাক পরতে বরাবরই অভ্যস্ত। কারণ ভোজপুরি অভিনেত্রীরা যেমনই পোশাক পড়ুক না কেন তাদের উপরের অংশ বরাবরই বোল্ড অবতারে থাকে।

Related Articles

Back to top button