বিনোদন

হাতে নেই কাজ, পারিশ্রমিক কমিয়ে টিভি সিরিয়ালে ফিরলেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী

টলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)সম্প্রতি একটি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মিঠুনদা নিজেই নিজের চরিত্রে অভিনয় করছেন আর এই ধারাবাহিকে অভিনয় করবার জন্যই বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী নিজের পারিশ্রমিক অবধি কমিয়ে ফেলেছেন।

এই ধারাবাহিকের মূল চরিত্র একটি নাবালিকা যার নাম চিকু, সে স্বপ্ন দেখে যে সে একদিন মিঠুন চক্রবর্তীর মত নাচ করে খ্যাতি অর্জন করবে। কিন্তু সে অনেক ছোটবেলাতেই মায়ের থেকে আলাদা হয়ে গেছে, তার মা জীবিত থাকলেও তার মা তার সাথে থাকে না। ‘চিকু কি মম্মি দূর কি’ ধারাবাহিকে এই চিকুর জীবনের সংঘর্ষের গল্প বলা হবে। এই ধারাবাহিকে সাম্প্রতিকতম প্রোমোতে মিঠুন চক্রবর্তীকে দেখা গেছে।

সূত্র অনুযায়ী খবর পাওয়া গেছে যে প্রোমোর করেছেন মিঠুন, এখনো অবধি জানা যায়নি যে এই ধারাবাহিকের কতটা অংশ জুড়ে তার উপস্থিতি থাকবে! কিন্তু শোনা যাচ্ছে যে প্রোমোর চিত্রনাট্য পড়ার পর সেই চিত্রনাট্য তার এতটাই ভালো লেগেছে যে তিনি সাথে সাথে নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন।

চিত্রনাট্যটি কি তিনি কেবল মাত্র একটি কাজ হিসেবে দেখতে রাজি নন, এই চিত্রনাট্যের পড়তে গিয়ে তার নিজের জীবনের স্ট্রাগলের কথা মনে পড়ে গিয়েছে। চিকুর চরিত্রের সাথে তিনি কোথাও না কোথাও গিয়ে নিজের মিল খুঁজে পেয়েছেন। আর সেই কারণেই নিজের পারিশ্রমিক কমিয়ে নিয়েছেন তিনি।

আগামী ৬ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে(Star Plus) সন্ধ্যে ছটায় দেখানো হবে,‘চিকু কি মম্মি দূর কি’। এই ধারাবাহিকে প্রোমতে স্বাভাবিকভাবেই মিঠুন কে দেখে তার ভক্তরা ভীষণরকম খুশি হয়েছেন।

Related Articles

Back to top button