বিনোদন

উচ্ছেবাবুর টি-শার্ট মিঠাইয়ের গায়ে! অনস্ক্রিন রোম্যান্স এবার বাস্তব জীবনেও, প্রশ্ন তুললেন দর্শকরা

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই (Mithai)। শুরুর দিন থেকেই একেবারে টানা টিআরপির (TRP) তালিকায় শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিক। ইতিমধ্যেই করে ফেলেছে রেকর্ড। তবে শুধুমাত্র ধারাবাহিকের চিত্রনাট্যের দর্শকদের ভালবাসা কুড়িয়েছে এরকম নয় দর্শকদের ভালবাসা কুড়িয়েছে সিদ্ধার্থ মিঠাইও। এবারে আবার নেট পার্টনার কিছু অনুরাগী খুঁজে বার করলেন সিদ্ধার্থের জামা পরেছে মিঠাই!

কিছুদিন আগেই অভিনেত্রী সৌমিতৃষার মাথায় দেখা গিয়েছিল অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) টুপি। এরপর আবার আদৃতের টি শার্ট পরেছে অভিনেত্রী! সৌমীতৃষার টি শার্ট দেখেই নেট পাড়ার প্রশ্ন, ‘এই টিশার্ট টা যেন কার?’ অমনি প্রত্যুত্তর আসে, ‘সিদ্ধার্থের!’

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ওদিকে মিঠাই এবং সোমের রিল ভিডিও বানানো নিয়ে নানা ধরনের প্রশ্ন এবং পাগলামো লেগেই থাকে অভিনেত্রী সৌমিতৃষার কমেন্ট বক্সে। যেখানে সিদ্ধার্থ এবং মিঠাই এর ভক্তদের দাবি করেছিল, ‘এবারে উচ্ছেবাবুর সাথে রিল ভিডিও বানিও। তোমায় উচ্ছেবাবু ছাড়া অন্য কারো সাথে আর ভালো লাগেনা!’ ওদিকে অনস্ক্রিনে এবং মিঠাই এর সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিন দুজনে বেশ ভালোই বন্ধু। মাঝেমধ্যেই একই সাথে রিল ভিডিও চোখে পড়ে সামাজিক মাধ্যমের পাতায়।

উচ্ছেবাবুর টি-শার্ট মিঠাইয়ের গায়ে! অনস্ক্রিন রোম্যান্স এবার বাস্তব জীবনেও, প্রশ্ন তুললেন দর্শকরা

ওদিকে ধারাবাহিকের চিত্রনাট্যের অনুসারে দেখা যাচ্ছে ধীরে ধীরে কাছাকাছি আসছে তুফানমেল এবং উচ্ছে বাবু। অনেক ঝড়-ঝাপটার পর অবশেষে বিয়েটা মেনে নিয়েছে সে। এছাড়াও গল্পে এসেছে বড়োসড়ো টুইস্ট। সোমের হাত ধরে একেবারে মিঠাইয়ের বড় যাওয়া হয় মোদক পরিবারের ঢুকে পড়েছে তোর্সা।

Related Articles

Back to top button