বিনোদনভাইরাল

Mithai: শত্রুতা ভুলে বড় জা তোর্সাকে কাছে টেনে নিল মিঠাই, তুমুল ভাইরাল ভিডিও

সমস্ত রেকর্ড ব্রেক করে একটানা ৩৫ সপ্তাহ ধরে টিআরপির (TRP) তালিকায় সেরা স্থান অধিকার করেছে ধারাবাহিক। কোনভাবেই কোন ধারাবাহিকে টলাতে পারছেনা তার স্থান। সিদ্ধার্থ মিঠাইয়ের অনস্ক্রিন রোমান্স এবং তোর্সার শয়তানি দর্শকরা একেবারে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।

অনস্ক্রিন কেমিস্ট্রি অনুযায়ী মিঠাই এবং তোর্সা একে অপরকে একেবারেই পছন্দ করেনা। এক সময় দাদুর নাতিকে ভালোবাসতো তোর্সা, তাই মিঠাইয়ের সাথে সিদ্ধার্থের বিয়ে কিছুতেই মেনে নিতে পারেনি সে। প্রতিশোধের খেলায় আপাত সিদ্ধার্থের দাদা সোমকে বিয়ে করে ফেলেছে টেসবুড়ি। আর অন্যদিকে মিঠাই তোর্সাকে অপছন্দ করে ঠেস দিয়ে কথা বলা, লোকের খারাপ করতে চাওয়া এই স্বভাব গুলোর জন্যই। তবে সে যাই হোক না কেন বর্তমানে মোদক বাড়ির বড় বউ হলো ট্যাস বুড়ি।

রিয়েল লাইফে যতই আদায়-কাঁচকলায় সম্পর্ক হোক না কেন রিয়েল লাইফে এই দুই অভিনেত্রীর বন্ডিংটা জাস্ট দেখার মত। দু’জনেই দু’জনকে বেস্ট ফ্রেন্ড মানেন তাঁরা। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রম পেজের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে একটি রিল ভিডিও। যা দেখে একেবারে মিঠাই ভক্তদের মন ভরে গিয়েছে। রিল ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে, তোর্সা মিঠাইকে বলছে, ‘জানিস আমি ইচ্ছে করে খুব রাগ দেখাই, তুই মানিয়ে নিবি বলে’, আবার ওদিকে মিঠাই তোর্সাকে গানের কথায় কথায় বলছে, ‘জানিস আমি অকারনে খুব কষ্ট পাই, তুই কাছে টেনে নিবে বলে’।

তবে এই দৃশ্য ক্যামেরাবন্দি হতে দেখে বেশ অবাক হয়েছেন সিদ্ধার্থ-পাগলেরা। তাদের একটানা আবদার মিঠাই যেন সিদ্ধার্থের সাথে তাদের কথা রাখতে একবার হলেও রিল ভিডিওতে ধরা দেয়। তবে তা আর হচ্ছে কই! অফস্ক্রিনে তো সবসময় মিঠাইকে দেখা যাচ্ছে নয় তোর্সা না হলে সোমের সাথেই। তবে এবারে জি বাংলার কাছেও সেই আবদার জমা পড়েছে। আবদার করে সিদ্ধার্থ ভক্তরা বলেছেন তারা যেন খুব শীঘ্রই মিঠাই এবং সিদ্ধার্থের রিল ভিডিও দেখতে পান।

Related Articles

Back to top button