বিনোদনভাইরাল

খুলে ফেললেন শাড়ি, ফর্মাল শার্ট কালো ব্লেজারে ঝড় তুললেন সকলের প্রিয় মিঠাই, ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন তিনি। গত ৩৫ মাস ধরে তাঁর অভিনীত ধারাবাহিকের টিআরপির গ্রাফ ঊর্ধ্বমুখী। মাঝে শুরু হয়েছে কত নতুন ধারাবাহিক তবুও বিন্দুমাত্র টলাতে পারেনি অভিনেত্রী সৌমিতৃষা অভিনীত এই ধারাবাহিককে। চলতি বছরের শুরুতে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে মাত্র কয়েকদিনের মধ্যেই ধারাবাহিকের সমস্ত চরিত্রেরা দর্শকের মনি কোঠায় স্থান করে নিয়েছেন।

নামমাত্র ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। তবে এখন তাঁকে সবাই চেনেন মিঠাই (Mithai) বলেই। বাংলার অসংখ্য দর্শকদের চোখের মনি তিনি। ভক্তদের উদ্দেশ্যে কোন রিল ভিডিও কিংবা ছবি আপলোড করার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয় নিমিষেই। বরাবরই অভিনেত্রী সৌমিতৃষা সামাজিক মাধ্যমে একটিভ। শুটিং এর মাঝেই নিত্যনতুন রিল ভিডিওতে ধরা দেন অভিনেত্রী।

ধারাবাহিকের গল্পানুযায়ী মিঠাই একজন মিষ্টি মেয়ে, যার পেশা মিষ্টি তৈরি করা এবং বিক্রি। সেই সুবাদেই কলকাতার নামী ময়রার বাড়িতে আগমন। তারপর সময় যত এগোয় ঘটনাক্রমে বিয়ে হয় দাদুর রাগী নাতি সিদ্ধার্থের সাথে। তবে পর্দার মিঠাই এর সাথে বাস্তবের সৌমিতৃষা কুন্ডুর একেবারে আকাশ-পাতাল তফাৎ। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যারা দেখে তাদের ভক্তদের রীতিমতো হার্টবিট রীতিমতো তুঙ্গে।

সেই রিল ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে অভিনেত্রীর পরনে রয়েছে ফরমাল শার্ট এবং কালো ট্রাউজার, রয়েছে কাল ব্লেজার ও। ক্যামেরার দিকে স্মার্টলি এগিয়ে এসে চোখ মারলেন। ব্যাস, হু হু করে ভাইরাল ভিডিও। নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে অভিনেত্রী এই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘মিঠাই যখন সৌমিতৃষা সাজে।

Related Articles

Back to top button