বিনোদনভাইরাল

স্বপ্নের মধ্যে মিঠাইকে নিয়ে রোমান্টিক হিন্দি গানে তুমুল নাচ উচ্ছেবাবুর, ভাইরাল ভিডিও

এবারে ‘ডিরিম’ দেখার লিস্ট থেকে বাদ গেলোনা সিদ্ধার্থও! কিন্তু ব্যাপারটা কী? চলতি বছরের জানুয়ারিতেই দেখতে দেখতে মিঠাই ধারাবাহিক ছুঁয়েছে এক বছরের মাইলফলক। দীর্ঘ এক বছরের কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি শ্রদ্ধা তাদেরকে বরাবরই একভাবে টিআরপি তালিকায় প্রথমে রেখেছে। টিআরপিতে এক চুল স্থানচ্যুত হতে দিতে নারাজ পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসও। নতুন বছরের শুরুর পর থেকেই দর্শকের জন্য নিয়ে আসেন একের পর এক চমক। বছরের শুরুতেই হঠাৎই মিঠাই (Mithai) তার মাকে আচমকা হারিয়ে ভেঙে পড়ে। মা হারিয়ে যাওয়ার পর পুরো গোটা বিশ্বটা কেমন শূন্য হয়ে যায় তা ভালো করেই জানে সিদ্ধার্থ।

স্বপ্নের মধ্যে মিঠাইকে নিয়ে রোমান্টিক হিন্দি গানে তুমুল নাচ উচ্ছেবাবুর, ভাইরাল ভিডিও

মায়ের মৃত্যু মিঠাইকে ভেঙে টুকরো টুকরো করে দিয়ে গেলে মনোহরার প্রত্যেকটি সদস্যই চেষ্টা করে তার মন ভালো করতে। আচমকা মায়ের মৃত্যু মেনে নিতে না পেরে শুরু করে অস্বাভাবিক আচরণ। যে সারাক্ষণ ছুটে বেড়াতো তাকে সারাদিন ঘুমাতে দেখে বাড়ির সকলেই ভেঙে পড়েছিল। মিঠাইয়ের মন ভালো করার জন্য প্রত্যেকে গান ধরে। আনন্দ হইহুল্লোড় করে মিঠাইয়ের মন ভালো করে সকলে। সেদিনই মিঠাই আবারো নিজেকে প্রমিস করে, সে আর স্যাড থাকবে না। ওদিকে মিঠাইয়ের মায়ের মৃত্যুর খবর পেয়ে আচমকাই ব্যাঙ্গালোর থেকে তাড়াতাড়ি ফিরেছিল সিদ্ধার্থ। ব্যাঙ্গালোরের গুরুত্বপূর্ণ ইন্টারভিউ না দিতে পেরে বর্তমানে বসের জায়গা নিয়েছে তোর্সা।

স্বপ্নের মধ্যে মিঠাইকে নিয়ে রোমান্টিক হিন্দি গানে তুমুল নাচ উচ্ছেবাবুর, ভাইরাল ভিডিও

গতকালের এপিসোডেই দেখা গিয়েছে তোর্সা কিভাবে সবার ওপর অমানবিকভাবে হুকুম জারি করছে। এমনকি সিদ্ধার্থের কেবিন পর্যন্ত আর রাখতে দেয়নি। সিদ্ধার্থকে সে বলেছে সে যেন তার টিম মেম্বারদের সাথে মিলেমিশে একই চেয়ারে বসে কাজ করে। এর পাশাপাশি অভিযোগ তুলেছে সিদ্ধার্থের কাছে টিম মেম্বারদের নিয়ে একসাথে কাজ করার মতো ক্যাপাসিটি নেই। তবে নিজেকে প্রমাণ করতে সিদ্ধার্থ অফিসের মধ্যেই শুরু করে, ‘তুমসে হি’ (Tum Se Hi)। এতদিন সবাই জেনে এসেছে ড্রিম কেবলমাত্র দেখে নিপা এবং মিঠাইই। তবে সেই পথে এবার সিদ্ধার্থও!

অফিসের সকলের সামনে গান গাইতে গাইতে হঠাৎই দাদুর নাতি চলে যায় কল্পনার জগতে। তারপর সে দেখে ‘তুম সেহি’। গানের সঙ্গে মিঠাইয়ের সাথে সে কাপল ড্যান্স করছে। তবে এটা কিছু নতুন নয়, এর আগেও দেখা গিয়েছে বাস্তবে মিঠাই এবং সিদ্ধার্থকে কাপল ডান্স করতে। কিন্তু সিদ্ধার্থও যে জেগে জেগে স্বপ্ন দেখবে এমন কথা বাস্তবে কল্পনাও করতে পারেনি কেউ। তাহলে কি এবার সে মিঠাইয়ের মতন করেই মিঠাইকে ভালবেসে ফেলেছে উচ্ছেবাবু? নিজের সাথে অনেক যুদ্ধ করে আগেই বিয়ের কনসেপ্টটা মেনে নিয়েছিল দাদুর নাতি। তবে এখনও অবধি বিশ্বাস করে উঠতে পারেনি ভালোবাসার কনসেপ্টে।

Related Articles

Back to top button