বিনোদনভাইরাল

বউয়ের প্রতি বাড়ছে ভালোবাসা, নিজের হাতে রান্না করে মিঠাইকে খাইয়ে দিলেন উচ্ছেবাবু, ভাইরাল ভিডিও

অনেক ঝড় ঝাপটা কাটিয়ে অবশেষে মিঠাইকে নিজের স্ত্রী হিসাবে মেনে নিয়েছে উচ্ছে বাবু। আস্তে আস্তে মিঠাই এর ওপর জন্মাচ্ছে দায়িত্ববোধ, মিঠাইয়ের প্রতি কেয়ার দিন দিন বেড়েই চলেছে তাঁর। তবে এরই মধ্যে সামনে এলো নতুন চমক। স্বামী সিদ্ধানন্দ একেবারে মিঠাইয়ের জন্য রান্না করেই বসলেন! হ্যাঁ, এমনটাই দেখা গিয়েছে আগামী পর্বের এক ঝলকে।

কিছুদিন আগেই গিয়েছে সিদ্ধার্থের জন্মদিন। সেই উপলক্ষে একেবারে মিঠাই নিজের ঘোল বদলে সবাইকে চমক লাগিয়ে দিয়েছিল। এখানেই শেষ নয়, মিঠাই সিদ্ধার্থের জন্য রেধেছিল বিদেশি রান্না। যা সিদ্ধার্থ দেখে রীতিমতো চমকে গিয়েছিল। এবারে মিঠাইকে চমকে দেয়ার জন্য নিজেই রেধে বসল মিঠাইয়ের খাবার।

আগামী পর্বের এক ঝলকে দেখা গিয়েছে সিদ্ধার্থ মিঠাইয়ের সামনে এসে বলছে, ‘তোমার জন্য তো তোমার মত টেস্টি খাবার বানিয়ে দিতে পারব না। যতটা পেরেছি করেছি।’ ওদিকে মিঠাই মনে মনে ভাবছে, ‘আমি স্বপ্ন দেখছি নাতো গোপাল!’

নিজের হাতে বানানো এই খাবার মিঠাইকে খাইয়ে দিতে যায় সিদ্ধার্থ। এমন সময় মিঠাই এবং সিদ্ধার্থের মাঝে ঢুকে পড়ে টেসবুড়ি। সে ঘরে ঢুকে দেখে সিদ্ধার্থ মিঠাইয়ের জন্য রান্না করে এনেছে এবং তাকে তা খাইয়েও দিচ্ছে। এই দৃশ্য দেখে পেজ বলে বসে, ‘বউকে খাইয়ে দিচ্ছিস!’

সিদ্ধার্থের জন্মদিন উপলক্ষে দেখা গিয়েছিল মিঠাই একেবারে স্যুটেড-বুটেড হয়ে কর্পোরেট লেডিস সেজে পৌঁছে গিয়েছিল সিদ্ধার্থের অফিসে। সেখানে একেবারে অভিনব কায়দায় ক্লায়েন্ট এর হাত থেকে সিদ্ধার্থকে জন্মদিনের দিনের দিন উদ্ধার করে এনেছিল মিঠাই।

Related Articles

Back to top button