বিনোদন

Mithai: সাতপাকে বাঁধা পড়লেন সোম-তোর্সা, ফটোগ্রাফির দায়িত্ব নিলেন মিঠাই

টেসবুড়ি ও সোমদাদাবাবুর বিয়ের ছবি তুলে দিলেন মিঠাই নিজে! এও সম্ভব? বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai)। মিঠাই এবং সিদ্ধার্থের পুনর্বার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সাক্ষী থেকেছে গোটা মোদক পরিবার সমেত দর্শকমহল। তবে এবার আবারও মোদক পরিবারে বিয়ের সানাই বাজত চলেছে।

সম্প্রতি সামনে এসেছে মিঠাই এর আপকামিং এপিসোড-এর নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে এই লক্ষ্মী পূজার মত শুভদিনে সোম তোর্সার সিঁথিতে সিঁদুর পরিয়ে পরিবারের বড় বউ করে এনে চৌকাঠে দাঁড়িয়েছে। প্রমো সামনে আসার পর থেকেই মিঠাই, তোর্সা এবং সোমেরএকাধিক ছবি নেট পাড়ায় বেশ জনপ্রিয়তা পাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সম্প্রতি এক জনপ্রিয় ছবিতেই দেখা গিয়েছে শেষে কিনা টেস্ট বুড়ি এবং সোমদাদাবাবুর বিয়ের ছবি তুলে দিয়েছেন মিঠাই নিজেই! অন স্ক্রিনে সোমদাদাবাবু এবং তোর্সা দিদিমনির সাথে মিঠাইয়ের সম্পর্ক বরাবরই আদায়-কাঁচকলায়। তবে অনস্ক্রিন সম্পর্ক যেমনই হয়ে থাকুক না কেন অফস্ক্রিনে তিনজনেই খুব ভালো বন্ধু তার প্রমাণ আগেও বহুবার পেয়েছেন দর্শকেরা।

Mithai: সাতপাকে বাঁধা পড়লেন সোম-তোর্সা, ফটোগ্রাফির দায়িত্ব নিলেন মিঠাই

অভিনেত্রী তন্নি লাহা রয় নিজের সামাজিক মাধ্যমের একাউন্টে শেয়ার করে নিয়েছেন বিয়ের ছবি। ছবিতে দেখা যাচ্ছে সোম রয়েছে বরের সাজে এবং তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) রয়েছেন বউয়ের সাজে। এই ফটোতেই অভিনেত্রী যোগ করেছেন ফটো কার্টেসি। যেখানে জ্বলজ্বল করছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ওরফে মিঠাই রানীর নাম।

Mithai: সাতপাকে বাঁধা পড়লেন সোম-তোর্সা, ফটোগ্রাফির দায়িত্ব নিলেন মিঠাই

Related Articles

Back to top button