বিনোদন

ইতিহাস গড়ল মিঠাই, দেশজুড়ে মোদক পরিবারের জয়জয়কার

মিঠাই (Mithai) ধারাবাহিকটি শুরুর পর থেকেই একের পর এক সুখবর এসে জমা হচ্ছে মিঠাইয়ের ঝুলিতে। কখনো শোনা যাচ্ছে মিঠাই এর সাফল্য ছাড়িয়েছে বাংলার বাইরে, আবার কখনো শোনা যাচ্ছে বাংলা ওড়িশা তামিল সর্বত্রই বেশ গর্বের সাথে প্রথম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। জি বাংলায় মিঠাই শুরুর পর থেকেই টিআরপির তালিকায় দেখা গেছে নিজের স্থান প্রথমে একদম পাকাপোক্ত করে ফেলেছে বেশ কয়েক মাস ধরে। দিনের-পর-দিন রেটিং পয়েন্ট বাড়িয়ে সেই স্থানে রয়েছে মিঠাই। এবারের আরো এক সুখবর মিঠাইয়ের ঝুলিতে এল। এবার ধারাবাহিক মিঠাই ও মোদক পরিবার ইতিহাস তৈরি করল।

ইতিহাস গড়ল মিঠাই, দেশজুড়ে মোদক পরিবারের জয়জয়কার

মিঠাই জনপ্রিয়তা এতটাই হয়েছিল যে কিছুদিন আগেই দর্শক সংবাদমাধ্যমের মাধ্যমে দেখতে পেয়েছেন ধারাবাহিকটি তামিল এবং ওড়িশা ভাষায় রিমেক করা হচ্ছে। জী তামিল মিঠাই ধারাবাহিকের রিমেক ধারাবাহিক নিনাইথালেইনিক্কুম দেখা যাচ্ছে। যেমনভাবে মিঠাই টিআরপি লিস্টে প্রথম স্থান অধিকার করে নিয়েছে ঠিক তেমনভাবে জী তামিলে মিঠাই ধারাবাহিকের অনুকরণে বানানো ধারাবাহিক নিনাইথালেইনিক্কুমও নিজের স্থান হিসাবে টিআরপি তালিকায় প্রথমে জায়গা করে নিয়েছে।

ইতিহাস গড়ল মিঠাই, দেশজুড়ে মোদক পরিবারের জয়জয়কার

আরবান এবং রুরার দুই ক্ষেত্রেই ৪.২৩ কে ইতিহাস গড়লো এই ধারাবাহিক। জিতা মিলে এই মুহুর্তের জন্য সর্বশ্রেষ্ঠ ধারাবাহিক হলো নিনাইথালেইনিক্কুম। আসলে মিঠাই ধারাবাহিকের গল্প এক নতুন পথ দেখিয়েছে ধারাবাহিক নির্মাতাদের। যেখানে অন্যান্য ধারাবাহিকের গল্প নিয়ে প্রায়ই সমালোচনার ঝড় বয়ে যায় সেখানে মোদক পরিবারের মিল খুব জমজমাট ভাবে উপভোগ করেন দর্শকেরা।

ইতিহাস গড়ল মিঠাই, দেশজুড়ে মোদক পরিবারের জয়জয়কার

তাই যে ভাষাতেই এই ধারাবাহিক তৈরি হোক না কেন প্রথম থেকেই একইভাবে সফলতা পাচ্ছে এই ধারাবাহিক। জী তামিল ছাড়াও জি ওড়িশার চ্যানেল জি সার্থকে মিঠাই এর অনুকরণে কিছুদিনের মধ্যেই শুরু হবে ধারাবাহিক ঝিলী।

Related Articles

Back to top button