বিনোদন

জন্মাষ্টমীতে গ্রেফতার মিঠাই! কীভাবে বাঁচাবেন উচ্ছেবাবু?

জন্মাষ্টমীতে সিদ্ধার্থের অঙ্গীকার! দর্শক মহলে একেবারে সাড়া ফেলে দিয়ে জি বাংলা (Zee Bangla) চ্যানেল কর্তৃপক্ষ মিঠাই (Mithai) ধারাবাহিকের নতুন প্রোমো সর্বসমক্ষে নিয়ে আসলো। যা দেখে রীতিমতো মিঠাই প্রিয় বাঙালির চোখ ভিজে গেল। এক ঝলকে দেখা গেল মিঠাই রয়েছে গরাদের পিছনে অপরদিকে মিঠাইয়ের উচ্ছেবাবু সুদূর সিঙ্গাপুর থেকে ছুটে এসেছে মিঠাইকে বাঁচানোর জন্য।

রাখি স্পেশ্যাল পর্বে দেখা গেছে সিদ্ধার্থের কাছ থেকে তার তিন বোন নন্দা, শ্রীতমা এবং শ্রীনিপা আবদার করেছে বিয়েটা মেনে নেয়ার জন্য। বিয়েতে অবিশ্বাসী সিদ্ধার্ত হঠাৎ করে বিয়ে করে ফেললেও এখনো অবধি সে বিয়েটা মন থেকে মেনে নিতে পারেনি। এরইমধ্যে সিদ্ধার্থের কাছে এসেছে বিদেশ যাওয়ার অফার। অফিশিয়াল এক প্রজেক্ট এর কারণে সিদ্ধার্থকে বিদেশে পাড়ি দিতে হচ্ছে। সুদূর সিঙ্গাপুরে যাওয়ার আগে বাড়িতে সত্যি কথাটা কাউকে জানাতে পারেনি সে। বিদেশে গিয়ে হয়তো তাকে থাকতে হতে পারে তিন থেকে চার বছর কিংবা এর বেশিও। দাদু কষ্ট পাবে জেনে বাড়িতে সে জানিয়েছে তিন চার দিনের জন্য সে বিদেশে পাড়ি দিচ্ছে। তবে মিঠাইকে সে মিথ্যা কথা বলতে পারে না তাই মিঠাইকে সত্যিটা বলে সিদ্ধার্থ।

অপরদিকে মিঠাইকে বিপদে ফেলার পরিকল্পনা করে সিদ্ধার্থের দাদা সোম এবং সিদ্ধার্থের বন্ধু তোর্সা। যেহেতু সিদ্ধার্থ বিদেশে চলে যাচ্ছে তাই এখন মিঠাইকে বাঁচানোর আর কেউ থাকবে না। এই পরিকল্পনা অনুযায়ী তারা এমন কাজ করে যার জন্য মিঠাইকে যেতে হয় গরাদের পিছনে। সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে ধরা পড়েছে মিঠাই গরাদের পিছনে গান গেয়ে গোপাল পুজোয় ব্যস্ত। ওদিকে সুদূর সিঙ্গাপুর থেকে ছুটে এসেছে সিদ্ধার্থ। উচ্ছেবাবুকে দেখে মিঠাই দৌড়ে এসে বলে, “দাদাবাবু তুমি এসেছো!” মিঠাই এর হাতে হাত রেখে গোপাল কে সাক্ষী রেখে সিদ্ধার্থ অঙ্গীকার করে, “আজ আমি তোমার গোপালের সামনে দাঁড়িয়ে প্রতিজ্ঞা করলাম, যেভাবেই হোক আমি তোমাকে এখান থেকে ঠিক বার করে নিয়ে যাব।”

এই প্রোমো দেখে স্বাভাবিকভাবেই মিঠাই প্রিয় দর্শকেরা অপেক্ষা করতে পারছেন না পরবর্তী এপিসোড দেখার জন্য। তবে মানুষ নিরুপায় পরবর্তী এপিসোড দেখার জন্য একমাত্র সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবেই।

Related Articles

Back to top button