বিনোদন

Mithai: উচ্ছেবাবুর সঙ্গে ৩ নং বিয়ে, TRP তালিকায় ফের বাজিমাত করল সকলের প্রিয় ‘মিঠাই’

মিঠাই-এর জয় অব্যাহত। আজকে আরো একটি বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই সিরিয়ালের কলাকুশলীদের কাছে এক অন্যরকম দিন। কারণ এই দিনে বিচার হয় ধারাবাহিকের ভাগ্য। আজ টিআরপি (TRP) রেটিংয়ের ওপরই নির্ভর করে কোন ধারাবাহিক কত দিন অব্দি টিকে থাকবে। বছরের শুরু থেকেই টিআরপির তালিকায় নিজের স্থান প্রথমে ধরে রেখেছে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। চলতি সপ্তাহেও এর অন্যথা হলো না। মিঠাই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং পয়েন্ট ১০.৬।

প্রথম স্থানে কোন চমক না থাকলেও দ্বিতীয় স্থান থেকে চমক বেশ চোখে পড়ার মতো। বেশ কয়েক মাস ধরেই দ্বিতীয় স্থানে অবস্থান করছিল ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। তবে চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে উঠে এল জি বাংলার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘যমুনা ঢাকি’। চলতি সপ্তাহে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট হল ৭.৯।

নিজের জায়গা ধরে রাখল ধারাবাহিক উমা। শুরুর পর থেকেই এই ধারাবাহিক তৃতীয় স্থান করে নিয়েছে। এই নিয়ে পরপর তিনবার টিআরপি তালিকায় তৃতীয় হল ‘উমা’। ধারাবাহিক উমার সাথে সাথে তৃতীয় হয়েছেন জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। এই দুই ধারাবাহিক এর রেটিং পয়েন্ট ৭.৬।

চতুর্থ স্থানে ৭.১ রেটিং পয়েন্ট পেয়ে দ্বিতীয় থেকে নেমে এসেছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। স্টার জলসার অন্যতম জনপ্রিয় তথা চর্চিত ধারাবাহিক খড়কুটো জায়গা করে নিয়েছে পঞ্চমে খড়কুটো সাথে সাথে একই স্থানে অবস্থান করছে ধারাবাহিক ধূলোকণাও। এই দুই ধারাবাহিকে রেটিং পয়েন্ট ৭।

এবারে এক নজরে দেখে নেয়া যাক টিআরপির তালিকায় কোন ধারাবাহিক কত রেটিং পয়েন্ট পেয়ে কত স্থানে রয়েছে:

১) মিঠাই- ১০.৬ – প্রথম
২) যমুনা ঢাকি- ৭.৯ – দ্বিতীয়
৩) উমা, করুণাময়ী রাণী রাসমণী- ৭.৬ – তৃতীয়
৪) অপরাজিতা অপু- ৭.১ – চতুর্থ
৫) খড়কুটো, ধুলোকণা- ৭ – পঞ্চম
৬) সর্বজয়া – ৬.৮ – ষষ্ঠ
৭) মন ফাগুন – ৬.৭ – সপ্তম
৮) আমাদের এই পথ যদি না শেষ হয় – ৬.৩ – অষ্টম
৯) গঙ্গারাম- ৬.২ – নবম
১০) শ্রীময়ী, কৃষ্ণকলি- ৫.৮ – দশম

Related Articles

Back to top button