বিনোদন

Mithai: ডাবল সেলিব্রেশনে মাতল মিঠাই-সিদ্ধার্থ, খুশির হাওয়া মোদক পরিবারে

এবারে মোদক পরিবারে ডবল সেলিব্রেশন। কোন না কোন ঘটনা নিয়ে সেলিব্রেশন লেগেই থাকে সেই পরিবারে। তবে বাস্তবে মিঠাই দেখতে দেখতে পার করে ফেলল ৩০০ এপিসোড। শুধু তাই নয়, টিআরপির তালিকায় ধারাবাহিক কৃষ্ণকলির রেকর্ড ভেঙে মিঠাই এবারে গড়ল এক নতুন রেকর্ড। সেই আনন্দে সেলিব্রেশন হবে না এমন হয় নাকি!

শুরুর প্রথম থেকেই প্রত্যেক সপ্তাহে টিআরপিতে তালিকায় সেরা স্থান দখল করে রেখেছে ধারাবাহিক মিঠাই। তবে চলতি সপ্তাহে এক নতুন রেকর্ড গড়েছে সকলের প্রিয় মিঠাই। ৩৩ সপ্তাহ ধরে টিআরপির তালিকায় শীর্ষে রয়েছে মিঠাই। এতদিন ধরে একভাবে টিআরপির তালিকায় প্রথম স্থান ধরে রাখা মোটেই খুব সহজ কথা নয়। এরই মধ্যে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। কিন্তু তা সত্ত্বেও মিঠাইকে কেউ এক চুলও নড়াতে পারে নি।

কোনরকম নেগেটিভিটি নয় বরং কঠিন সময়ে একসঙ্গে থেকে মজা করে এবং সব সময় পরিবারের পাশে থেকে একে অপরের সাহায্য করে চলেছে মিঠাই (Mithai) এবং সিদ্ধার্থ। ৩০০ এপিসোড কাটিয়ে ফেলার আনন্দে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস, অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) সামাজিক মাধ্যমে বেশ সুন্দর একটি ছবি পোস্ট করেছেন।

সেই ছবির সঙ্গে ক্যাপশনে যোগ করতে দেখা গিয়েছে, ‘আজ মিঠাইয়ের ৩০০ এপিসোড, এতদিন যেভাবে পাশে ছিলেন আরও থাকবেন। আশীর্বাদ করবেন যেন আপনাদের এভাবেই আনন্দ দিয়ে যেতে পারি।’ তবে এই ধারাবাহিকের দর্শকদের আনন্দ দেয়াটাই হল আসল উদ্দেশ্য। বেশিরভাগ ধারাবাহিকেই দেখা যায় নায়ক কিংবা নায়িকার একাধিক প্রেম, ষড়যন্ত্র এবং হিংসায় ভরপুর থাকে। সেখানে এই মিঠাই ধারাবাহিকে এই বিষয়গুলি প্রায় নেই বললেই চলে।

Related Articles

Back to top button